ঢাকা ২৫ অক্টোবর ২০২৪, ১০ কার্তিক ১৪৩১ | বেটা ভার্সন

শুদ্ধাচার পুরস্কার পেলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম

শুদ্ধাচার পুরস্কার পেলেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল ইসলাম

সততা ও নিষ্ঠার সাথে অর্পিত দায়িত্ব পালনে স্বীকৃতি স্বরূপ সম্মানজনক শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. রফিকুল ইসলাম।

বুধবার পুলিশ সদর দপ্তরে তাঁকে শুদ্ধাচার পুরস্কার (২০২১-২০২২) হিসেবে ক্রেস্ট ও সার্টিফিকেট প্রদান করেন পুলিশের মহা-পরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন, বিপিএম (বার), পিপিএম।

উক্ত অনুষ্ঠানে পুলিশের আইজিপি পেশাদারিত্ব ও শুদ্ধতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানান। তিনি আরও বলেন, আমরা যারা সরকারি দায়িত্বে নিয়োজিত আছি তাদের নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করতে হবে। আবার সততাও বজায় রাখতে হবে।

বুধবার রাতে এক প্রতিক্রিয়ায় শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্ত কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মো. রফিকুল ইসলাম দেশ ও মানুষের জন্য সততা, নিষ্টার সাথে যাতে কর্তব্য পালন করতে পারি সেজন্য সকলের কাছে দোয়া চান। এই পুরস্কার তাঁর আগামী দিনের অনুপ্রেরণা বলে মন্তব্য করেন।

একই সাথে তিনি কক্সবাজার জেলার সর্বস্তরের জনগণ, প্রিন্ট, ইলেক্ট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং তাঁর সহকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এদিকে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) রফিকুল ইসলাম সম্মাননা ও পুরস্কার প্রাপ্তিতে কক্সবাজার জেলা পুলিশ পরিবারের সকল পুলিশ সদস্য উজ্জীবিত বলে মন্তব্য করেন কক্সবাজারের পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুল ইসলাম।

পুলিশ,কক্সবাজার,পুরস্কার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত