ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রূপগঞ্জে বিপুল পরিমান গাজা ও ফেন্সিডিলসহ আটক ৩

রূপগঞ্জে বিপুল পরিমান গাজা ও ফেন্সিডিলসহ আটক ৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে বিপুল পরিমান গাজা ও ফেন্সিডিলসহ ৩ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। এসময় জব্দ করা হয়েছে মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান। বুধবার রাতে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের রূপসী বাসষ্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, চট্রগ্রামের বাকুলিয়া থানাধীন বউ বাজার এলাকার কবিরের ছেলে শাহ আলম মুন্না (২৬), কুমিল্লার মুরাদ নগর থানাধীন কুরুন্দী এলাকার ধনু মিয়ার ছেলে সাহাবুদ্দিন (২৪) ও দেবীদার থানাধীন রসুলপুর এলাকার মতিন মিয়ার ছেলে রুবেল (২৭)।

রূপগঞ্জ থানার ওসি (অপারেশন) তন্ময় মন্ডল জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে র‍্যাব-১১ এর একটি অভিধানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের রূপসী এলাকায় তল্লাশী চৌকি বসায়। এসময় সিলেটগামী একটি কাভার্ডভ্যানে ( ঢাকা মেট্রো-ড-১১-১৪৬১) তল্লাশী চালিয়ে ২টি প্লাটিকের বস্তায় ভর্তি ৫১ কেজি গাজা ও ২টি পাটের বস্তায় ভর্তি ৩৮৮ বোতল ফেন্সিডিলসহ মাদক কারবারি শাহ আলম মুন্না, সাহাবুদ্দিন ও রুবেলকে গ্রেপ্তার করেন। এসময় জব্দ করা হয় মাদক বহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যানটি। রাতেই র‍্যাব গ্রেপ্তারকৃতদের রূপগঞ্জ থানায় হস্তান্তর করে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে।

রূপগঞ্জ,মাদক,কাভার্ডভ্যান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত