নেত্রকোণায় ট্রাকে ইয়াবা-ফেনসিডিল পাচার, যুবক আটক

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৮:০২ | অনলাইন সংস্করণ

  নেত্রকোণা প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুর থেকে ৪৬৪ বোতল ফেনসিডিল ও ৯৩০ পিস ইয়াবাসহ মো. কামরুজ্জামান সানি (১৮) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়। বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরের দিকে ময়মনসিংহ র‌্যাব [RAB] -১৪ জামালপুর সিপিসি-১ এর কোম্পানি কমান্ডার আশিক উজ্জামান এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে, বুধবার (১৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে দুর্গাপুর উপজেলার দেবতলী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কামরুজ্জামান সানি দুর্গাপুর উপজেলার কানাইল গ্রামের আরজ আলীর ছেলে। 

র‌্যাব [RAB] জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে কোম্পানি কমান্ডার আশিক উজ্জামানের নেতৃত্বে র‌্যাব জামালপুর সিপিসি-১ এর একটি দল নেত্রকোনার দুর্গাপুর উপজেলার দেবতলী এলাকায় অভিযান চালায়। এসময় একটি ট্রাক থামিয়ে তল্লাশি করে ট্রাকটির কেবিনের ভেতর অভিনব কায়দায় লুকানো ৪৬৪ বোতল ফেনসিডিল ও ৯৩০ পিস ইয়াবা পাওয়া যায়। পরে ট্রাকে থাকা কামরুজ্জামান সানিকে আটক ও মাদকসহ ট্রাকটিকে করা হয়। এ ঘটনায় মামলা দায়ের করে সানিকে দুর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাব [RAB] আরও জানায়, সানি একজন পেশাদার মাদক কারবারি। দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন জেলায় ট্রাক দিয়ে মাদক সরবরাহ করে আসছিলেন তিনি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এসব স্বীকার করেছেন।