পেকুয়ায় ইয়াবাসহ আটক ৪

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৫ | অনলাইন সংস্করণ

  পেকুয়া (কক্সবাজার) প্রতিনিধি

কক্সবাজারের পেকুয়ায় ইয়াবাসহ চার জনকে আটক করেছে পুলিশ। বুধবার রাত ১০টার দিকে পেকুয়া বাজারস্থ ইসলামী ব্যাংক সংলগ্ন জে.কে এন্টারপ্রাইজ নামক দোকানের সামনে থেকে তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে ৯৭৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পেকুয়া থানার ওসি মোহাম্মদ ওমর হায়দার আটকের বিষয়টি নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন, উপজেলার মগনামা ইউনিয়নের কুমপাড়া এলাকার মোহাম্মদ হোসেনের ছেলে আবদুর রহিম (২৬),আবুল হোসেনের ছেলে জয়নাল আবেদিন (১৮), ধারিয়াখালী এলাকার মৃত আবদু শুক্কুরের ছেলে বদি আলম (২৭) ও টইটং ইউনিয়নের রমিজপাড়া ঢালারমুখ এলাকার বদি আহমদের ছেলে মো.সোহেল (২৭)।

অভিযানে নেতৃত্বদানকারী পেকুয়া থানার উপপরিদর্শক (এসআই) মোহাম্মদ ইব্রাহিম বলেন, ইয়াবা বেচাকেনা হবে এমন গোপন সংবাদ পেয়ে পেকুয়া বাজারস্থ ইসলামী ব্যাংকের সামনে পুলিশ অভিযান পরিচালনা করে। এসময় আটককৃত ব্যক্তিরা পুলিশের উপস্থিতি টেরপেয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তাদের ধাওয়া দিয়ে আটক করে। এসময় তাদের কাছে থেকে ৯৭৫পিস ইয়াবা উদ্ধার করে। আসামিদের সংশ্লিষ্ট আইনে মামলা (মামলা নং-০৬/২৩) রুজু করে আদালতে সোপর্দ করা হয়েছে। 

তিনি আরো বলেন, আটককৃত ব্যক্তিরা পাইকারীতে ইয়াবা সংগ্রহ খুচরাতে বিক্রি করে থাকেন। তাঁরা মাদককারবারীতে জড়িত বলে পুলিশের কাছে স্বীকার করেছেন বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।##