ভাঙ্গুড়ায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় জখম হয়ে হাসপাতালে ভর্তি

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১৯:৪৪ | অনলাইন সংস্করণ

  ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি

পাবনার ভাঙ্গুড়ায় প্রত্যন্ত খান মরিচ  ইউনিয়নের সুলতানপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আজগার আলী মাষ্টারের ছেলে মোঃ সোহানুর রহমান সোহান কে একই গ্রামের পতিপক্ষ মোঃ সেরাজ মন্ডলের ২পুত্র গোলাম মোস্তফা ও মোশারফ মন্ডল লাঠি, সোটা ও দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে মারাত্মক জখম করার অভিযোগ করেছেন। 

ঘটনা সূত্রে জানা গেছে, ১৫ সেপ্টেম্বর শুক্রবার আনুমানিক সকাল ৯:০০ টায় পক্ষদয়ের লাগানো গাছের মালিকানা নিয়ে বিবাদের সৃষ্টি হয়। সেরাজ মন্ডলের দুই পুত্র গাছ কাটলে গেলে মোঃ সোহানুর রহমান সোহান বলে এটা তো আমাদের গাছ আপনি কাটবেন কেন? যদি আপনার হয় তাহলে আমিন নিয়ে মেপে আপনি পেলে আপনি  কাটবেন না হলে না। এই  কথা বলে সোহান বাধা দিলে তর্ক বিতর্কে জড়িয়ে এক পর্যায়ে সোহানুর রহমান সোহান কে সেরাজ মন্ডলের ২ পুত্র কিল, ঘুসি, বাঁশের লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে শরীরের বিভিন্ন জায়গায় ছুলা, ফুলা ও যখম করে এবং বিবাদীর সোহানের এক ভাইকে মারার অভিযোগ উঠেছে। 

বিবাদীদের হাত থেকে প্রতিবেশীরা সোহানকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। 

উক্ত ঘটনার সত্যতা স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ আলহাজ্ব মোঃ রাশিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি, ঘটনার তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।