ঢাকা-১৯ আসনে আ.লীগের মনোনয়ন চান সাইফুল ইসলাম

প্রকাশ : ১৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:২৪ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ আসনে নিজ দলের মনোনয়ন চেয়ে সংবাদ সম্মেলন করেছেন আশুলিয়া থানায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও স্বনির্ভর ধামসোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম।

শুক্রবার দুপুরে আশুলিয়া প্রেসক্লাব চত্তরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি। তবে দল থেকে যাকে মনোনয়ন দেয়া হবে তার হয়ে কাজ করার কথাও জানান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, সাভার পৌরসভা ও তিনটি ইউনিয়নে ভোটার সংখ্যা ২ লাখ ৯২ হাজার। অন্যদিকে আশুলিয়ার ৫ ইউনিয়নে ভোটার ৫ লাখ ১৬ হাজার। তার মধ্যে শুধু ধামসোনা ইউনিয়েন ভোটার ১ লাখ ৯৬ হাজারের বেশি। নির্বাচনে বিএনপির প্রার্থী সবসময় আশুলিয়া থেকেই হয়ে থাকে। আওয়ামী লীগের প্রার্থীও একই অঞ্চল থেকে না হলে নির্বাচন অত্যন্ত প্রতিদ্বন্দিতামূলক হবে। তাকে মনোনয়ন দেয়া হলে বিএনপির যেকোনো প্রার্থীর সাথে নির্বাচনে জয়ী হওয়ার সম্ভাবনার কথা তুলে ধরেন তিনি।

তিনি আরও বলেন, শিল্পঞ্চল আশুলিয়া এলাকা থেকে যিনিই প্রার্থী হন সেই এলাকার সাধারণ মানুষ দলমতের ঊর্ধ্বে ওঠে সে তাকে ভোট দেন। দলের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই আসন থেকে যাকে মনোনয়র দেবেন, তিনিসহ আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দ তাকে বিজয়ী করতেই মাঠে থাকবেন। এ ব্যাপারে কোনও আপস নেই।

এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন এবং সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরেন তিনি। ঢাকা জেলা পরিষদের সদস্য এনামুল হক মুন্সি, পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সুমন আহমেদ ভূঁইয়া, স্থানীয় মুক্তিযোদ্ধা, ব্যবসায়ীসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।