ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

টাঙ্গাইলে সালিশি বৈঠকে ছুরিকাঘাতে কৌতুক অভিনেতা নিহত

টাঙ্গাইলে সালিশি বৈঠকে ছুরিকাঘাতে কৌতুক অভিনেতা নিহত

টাঙ্গাইলে জমি নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার (১৫ সেপ্টেম্বর) শহরের কোদালিয়ায় সালিশি বৈঠক চলাকালে প্রতিপক্ষের ছুরিকাঘাতে স্থানীয় কৌতুক অভিনেতা খায়রুল ইসলাম (৪২) নিহত হয়েছেন। নিহত খায়রুল ইসলাম সদর উপজেলার করটিয়া ইউনিয়নের নগর জালফৈ গ্রামের জিন্নত আলীর ছেলে এবং তিনি স্থানীয় পর্যায়ে কৌতুক অভিনেতা হিসেবে পরিচিত ছিলেন।

ওই ঘটনায় নিহতের স্ত্রী বিলকিস বেগম বাদি হয়ে ১১ জনকে অভিযুক্ত করে টাঙ্গাইল সদর থানায় মামলা দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত দুই নারী সহ তিনজনকে গ্রেপ্তার করেছে।

টাঙ্গাইল পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর বিউটি বেগম জানান, কৌতুক অভিনেতা খায়রুল ইসলামের সঙ্গে স্থানীয় মোতালেবদের পৌর এলাকার জমি নিয়ে বিরোধ চলছিল। খায়রুল ইসলাম নিজের দাবি করে ওই জমি বুঝে পাওয়ার জন্য পৌরসভায় একটি আবেদন করেন। ওই আবেদনের পরিপ্রেক্ষিতে শুক্রবার সকালে পৌরসভার লোকজন জমি মাপতে গিয়ে দুইপক্ষ নিয়ে সালিশি বৈঠকে বসে। বৈঠকের এক পর্যায়ে কেউ কিছু বুঝে উঠার আগেই হঠাৎ মোতালেবের নেতৃত্বে কয়েক ব্যক্তি পৌরসভার লোকজনদের উপর হামলা করে এবং মরিচের গুড়া ছিটিয়ে দেয়। এ সময় হামলাকারীরা অভিযোগকারী খায়রুল ইসলামকে ছুরিকাঘাত করে। আহতাবস্থায় খায়রুলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল,কৌতুক,ছুরিকাঘাত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত