ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দল নিরপেক্ষ ও নির্বাচন কালীন সরকার গঠন করতে হবে : জাসদ

দল নিরপেক্ষ ও নির্বাচন কালীন সরকার গঠন করতে হবে : জাসদ

দল নিরপেক্ষ ও নির্বাচন কালীন সরকার গঠনের দাবীতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে জাতীয় সমাজতন্ত্রীক দল বাংলাদেশ জাসদ। দুপুর ১২ টায় বরিশাল নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনে এ কর্মসূচির আয়োজন করা হয়। বরিশাল মহানগর জাসদের সভাপতি মো. হুমাউন কবীরের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল পূর্ব মানববন্ধনে প্রধান অতিথি বক্তৃতায়

বাংলাদেশ জাসদের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট আনিচুজ্জামান আনিচ বলেন, দল নিরপেক্ষ নির্বাচন কালীন সরকার গঠনের মাধ্যমে অবাধ ও সুষ্ঠ নির্বাচন করতে হবে। জনগনের অধিকার জনগনের কাছে ফিরিয়ে দিতে হবে। তিনি বলেন ২০১৪ ও ২০১৮ এর মতো নির্বাচন করলে দেশ ভয়াবহ পরিস্তিতির সৃষ্টি হবে।

তিনি আরো বলেন সুশাসন প্রতিষ্ঠা করতে হবে। দুর্নীতি বন্ধ করতে হবে। বিদেশে পাচারকৃত অর্থ দেশে ফিরিয়ে আনতে হব। দ্রব্য মূল্যের পাগলা ঘোড়া নিয়ন্ত্রন করতে হবে। এসময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বরিশাল জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক পার্থদেব মন্ডল, মহানগর জাসদের সাধারন সম্পাদক মনোতোষ সিকদার, জেলা জাসদের সাধারন সম্পাদক পংকজ শিকারী জাসদ নেতা জাকির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা আর দিনের ভোট রাতে দেখতে চাই না। অবিলম্বে নির্বাচন কালীন সরকার গঠন করে নিরপেক্ষ নির্বাচন দিতে হবে। এর ব্যর্তায় হলে দায়ভার সরকারকেই নিতে হবে। মানববন্ধন শেষে নগরীতে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে টাউন হলের সামনে এসে শেষ হয় ।

দল,সরকার,নিরপেক্ষ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত