ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

এই সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : কৃষিমন্ত্রী

এই সরকারের অধীনেই জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ সরকারের কৃষিমন্ত্রী ড.আবদুর রাজ্জাক বলেন, বিএনপি বলছে তত্ত্বাবধায়ক সরকার ছাড়া তারা নির্বাচনে আসবে না অথচ সংবিধান অনুযায়ী নির্বাচিত সরকারের অধীনেই নির্বাচন হবে। নির্বাচন কমিশনের কাছে এই প্রক্রিয়া ছাড়া অন্য কোনো বিকল্প নেই। সারা পৃথিবীর বিভিন্ন দেশে এভাবেই নির্বাচন হয়। ড. আব্দুর রাজ্জাক আরও বলেন, ‘দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ করা সহজ কাজ নয়। তারপরও আমরা একটি পদক্ষেপ নিয়েছি, একটু সময় লাগবে, তবে সফল হব। কিছুটা হলেও দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আসবে বলে মনে করছি।’

শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর উপজেলার সৃষ্টিসংঘ মাঠে শওকত মোমেন শাহজাহান স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

স্থানীয় সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ফাইনাল খেলার উদ্বোধন করেন। এ সময় টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ফারজানা আলম, পৌর মেয়র আবু হানিফ আজাদ, স্থানীয় আওয়ামী লীগের সভাপতি শওকত শিকদার, সাধারণ সম্পাদক অনুপম শাহজাহান জয়, অফিসার ইনচার্জ রেজাউল করিম প্রমুখ উপস্থিত ছিলেন।

খেলায় দূরন্ত স্পোর্টিং ক্লাব,কচুয়াকে বহুরিয়া ইউনিয়ন একাদশ ১-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

এর আগে মন্ত্রী উপজেলা আওয়ামী লীগের অফিসে স্থানীয় নেতা-কর্মীদের সঙ্গে মতবিনিময় করেন।

সরকার,নির্বাচন,অনুষ্ঠিত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত