ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সখীপুরে অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী, প্রতিবাদে মানববন্ধন

সখীপুরে অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী, প্রতিবাদে মানববন্ধন

সখীপুরে ঝগড়াটে রিপন মিয়ার অন্যায় অত্যাচারে অতিষ্ঠ হয়ে তার বিরুদ্ধে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার সকালে গোড়াই-সখীপুর সড়কের তক্তারচালা পুরাতন বাজারে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগের সদস্য আবুল হোসেনের সভাপতিত্বে হাতীবান্ধা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাজাহান খান রবিন, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজালাল মিয়া, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শহিদুর রহমান ঝন্টু বক্তব্য দেন। এসময়

ইউপি সদস্যবৃন্দ, আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা বাদশা, লেবু মিয়াসহ প্রায় দুই শতাধিক নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, রিপন মিয়া লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার আমজুল গ্রামের শাহজাহান মিয়ার ছেলে। সে প্রায় ৮ বছর আগে তার মামার আলেফ মিয়ার সাথে সখীপুরের আসেন। এরপর থেকে সে এলাকায় মাদক, মারধর, নৈরাজ্য, মামলা, হামলা ও সন্ত্রাসী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে। এ নিয়ে তাকে আইনি ভাবে সাজা দেওয়া হয় এবং দফায় দফায় সালিশি বৈঠক করা হলেও তার অপকর্ম থামছে না। সম্প্রতি উপজেলা প্রশাসন থেকে তাকে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়ার জন্য উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ঝগড়াটে রিপনকে তক্তারচালা এলাকায় যেনো আশ্রয়ণের ঘর না দেওয়া হয় এজন্য প্রশাসনের কাছে জোর দাবি জানান তাঁরা।

উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) ফারজানা আলম, রিপন মিয়াকে আশ্রয়ণ প্রকল্পের ঘর দেওয়া জন্য উপজেলা প্রশাসন উদ্যোগ গ্রহণ করেছে। কিন্তু এলাকাবাসী তাকে কোন ভাবেই কোন এলাকাতেই নিতে চাচ্ছে না। রিপনকে তক্তারচালা এলাকায় ঘর না দেওয়ার জন্য প্রশাসনের বিভিন্ন দপ্তরে এলাকাবাসী অভিযোগ দিয়েছেন।

সখীপুর,প্রতিবাদ,মানববন্ধন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত