সীতাকুণ্ডে জাতীয় স্হানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলার উদ্বোধন

প্রকাশ : ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১৫:১১ | অনলাইন সংস্করণ

  সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

সীতাকুণ্ডে জাতীয় স্হানীয় সরকার দিবস উপলক্ষে উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। এই উপলক্ষে রবিবার সকাল এগারোটায় উপজেলা পরিষদ থেকে একটি রেলী বেরহয়ে পৌরসভা কার্যালয় ঘুরে পুনরায় উপজেলায় ফিরে আসেন ।

সেখানে কবুতর ও বেলুন উড়িয়ে উন্নয়ন মেলার উদ্ভোদন করেন উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম ও পৌরসভার মেয়র বদিউল আলম। তিন দিন ব্যাপি এই মেলায় উপজেলার বিভিন্ন দপ্তরের  ও সীতাকুণ্ড প্রেসক্লাব সহ ২৮ টি স্টল রয়েছে।

মেলা উদ্ভোদন এর পর উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম এর সভাপতিত্বে ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল কাদেরের সন্চালনায় বক্তব্য রাখেন পৌর কমিশনার শফিউল আলম মুরাদ, কমিশনার দিদারুল আলম এপোলো, হারাধন বাবু,  ইউপি চেয়ারম্যান মোরশেদ চৌধুরী, মনির আহমদ চৌধুরী, সীতাকুণ্ড প্রেসক্লাবের সভাপতি সৌমিত্র চক্রবর্তী, সাস্হ্য কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলাউদ্দিন সাবেরী, বীর মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম, পৌরসভার মেয়র বদিউল আলম ও উপজেলা নির্বাহী অফিসার কে এম রফিকুল ইসলাম।

অনুষ্ঠানে বর্তমান সরকারের উন্নয়ন মুলক কর্মকাণ্ডের সফলতা অর্জনের বিভিন্ন দিক গুরুত্বের সাথে জনসম্মুখে তুলে ধরেন বক্তারা ।