ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

ত্যাগের রাজনীতি করতে এসেছি ভোগের নয় : জাহাঙ্গীর আলম 

ত্যাগের রাজনীতি করতে এসেছি ভোগের নয় : জাহাঙ্গীর আলম 

জীবনের শেষ রক্ত বিন্দু দিয়ে মানুষের সেবা করে যাবো। মানুষের সেবা করা প্রধানমন্ত্রী কাজ, উনার একজন কর্মী হিসেবে আমারও কাজ মানুষের সেবা করার মাধ্যমে তাদের মাঝে বেঁচে থাকা।

ত্যাগের রাজনীতি করতে এসেছি ভোগের নয়। মানুষের পাশে দাঁড়ানোর জন্য প্রধানমন্ত্রীর নির্দেশই বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডে সম্পৃক্ত হয়েছি, আপনাদের যেকোনো ধরনের উন্নয়ন কাজে আগেও ছিলাম এখানো আছি, ভবিষ্যতে থাকতে চাই।

আগামী সংসদ নির্বাচনে উন্নয়নের জন্য নৌকা মার্কা ভোট দিয়ে জনগণের খেদমত করার সুযোগ চেয়েছেন প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম।

আগামী দিনে নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের সংসদ সদস্য হিসেবে নিজেকে জনগনের সাথে হাতে-হাত, কাঁধে-কাঁধ রেখে কাজ করার ব্যক্ত প্রকাশ করেন।

আগামী দিনে স্মার্ট বাংলাদেশ বির্নিমানে লক্ষ্যে বর্তমান সরকারের বিগত দিনের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রীকে পঞ্চম বারের মতো ক্ষমতায় দেখতে চায় বলে মন্তব্য করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও প্রধানমন্ত্রী ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম

নোয়াখালী চাটখিল উপজেলার নোয়াখলা ও পাল্লা বাজার আওয়ামীলীগের উদ্যোগে সরকারের ৩০টি মেগা প্রকল্প ,ট্যানেল,মেট্রোরেল, পদ্ম সেতু সহ বিভিন্ন উন্নয়নে চিত্রের লিফলেট বিতরণ মাধ্যমে তুলে ধরা সহ গনসংযোগ কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই সব কথা বলেন।

এবং আগামী দিনে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে নেতাকর্মীদের নৌকার পক্ষে কাজ করে যাওয়ার আহবান করেন।

তিনি আজ চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে পাল্লা বাজার ও নোয়াখোলা ইউনিয়নের ইয়াছিন হাজির বাজারে বিগত ১৫ বছরে আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে তুলে ধরেতে লিফলেট বিতরণ ও গন সংযোগে পরবর্তী আলোচনা সভা বক্তব্যে এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী, নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, নোয়াখোলা ইউনিয়নের চেয়ারম্যান হাজী মো: মানিক, চাটখিল পৌরসভার আওয়ামী লীগের সভাপতি মো, শাহাজাহান বাবুল, হাটপুকুরিয়া ইউনিয়ন সাবেক চেয়ারম্যান বাকী বিল্লাহ, খিলপাড়া ইউনিয়ন চেয়ারম্যান আলমগীর হোসেন, নোয়াখোলা ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ইব্রাহিম খলিল সোহাগ, সহ চাটখিল উপজেলা, পৌরসভা, ইউনিয়নের আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ত্যাগ,ভোগ,রাজনীতি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত