ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘বিগত ১৫ বছরে শিক্ষার প্রতিটি ক্ষেত্রে দৃশ্যমান উন্নয়ন হয়েছে’

‘বিগত ১৫ বছরে শিক্ষার প্রতিটি ক্ষেত্রে দৃশ্যমান উন্নয়ন হয়েছে’

চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল বলেছেন, শিক্ষার মানোন্নয়নে দেশরত্ন শেখ হাসিনা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। বর্তমান সরকারের সময়ে দেশে বিগত ১৫ বছরে শিক্ষার প্রতিটি ক্ষেত্রে দৃশ্যমান উন্নয়ন হয়েছে। শিক্ষার পাশাপাশি খেলাধুলার প্রয়োজনীয়তা রয়েছে। খেলাধুলা মানুষকে মাদক ও অপরাধমূলক কাজ থেকে বিরত রাখে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলার বোয়ালিয়া উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ আজ বিশ^ দরবারে মাথা উচু করে দাঁড়িয়েছে। করোনা মহামারিতে ও বাংলাদেশের ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। কর্নফুলি টানেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতুসহ অনেক মেঘা প্রজেক্ট বাস্তবায়িত হয়েছে দেশরত্ন শেখ হাসিনার হাত ধরে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে উদ্ধাত্ত আহবান জানান তিনি। বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আল মাহমুদের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক খোকন চন্দ্র শীলের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন-উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মবিন সুজন, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান মোফাজ্জল হোসেন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিপন বালা, মতলব পৌরসভার প্যানেল মেয়র মামুন চৌধুরী বুলবুল।

আরো বক্তব্য দেন-খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনজুর আহমেদ রিপন মীর, মতলব পৌরসভার কাউন্সিলর মাইরিন সুলতানা, পিন্টু সাহা, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক গোলাম মোস্তফা, পৌরসভা যুবলীগের সভাপতি সোহাগ সরকার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক উত্তম কুমার ঘোষ, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সভাপতি আলী আশ্রাফ পাটওয়ারী অনিক ও মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কাউসার আলম পান্না প্রমুখ।

বক্তব্য শেষে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার বিভিন্ন ইভেন্টের পুরস্কার শিক্ষার্থীদের হাতে তুলেদেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

চাঁদপুর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত