সখীপুরে আওয়ামী লীগ নেতাকে নিয়ে যুবলীগ নেতার অশ্লীল ভিডিও ভাইরাল

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১৩:১২ | অনলাইন সংস্করণ

  সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সখীপুরের যাদবপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতিকে নিয়ে অশ্লীল মন্তব্য করেছেন ওই ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মোল্লা। ভিডিও ধারণ করে বিভিন্ন যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়া হয়েছে সেই মন্তব্য। এ নিয়ে সখীপুর থানায় লিখিত অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও কাজী কেএম হেলাল উদ্দিন। থানা পুলিশের ভয়ে মন্তব্য করার দুই দিন পরে এক ভিডিও বার্তায় ভুল স্বীকার করেছেন ওই যুবলীগ নেতা। বিভিন্ন মহলে আলোচনা সমালোচনা চলছে বলে জানায় এলাকাবাসী।

৪৫ সেকেন্ডের এক ভিডিওতে ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আনোয়ার হোসেন মোল্লা বলেন," হেলাল কাজী বিএনপি'র ঘরে জন্ম, তার বাবা ও ভাইয়েরা বিএনপি করে।" সে স্থানীয় সংসদ সদস্যকে জড়িয়ে বলেন " জোয়াহের সাবকে একা পাইলে সে (হেলাল কাজী) জবেহ করবো এবং আতোয়ার চেয়ারম্যানকে মেরে ফেলবে। হেলাল কাজী জন্মগত ভাবে শিবির। তাকে আওয়ামী লীগের কোন পদপদবী দিলে আমরা বঞ্চিত হবো এবং মনোক্ষুণ্ণ হবো।" 

এ ছাড়া সে ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাসুদ রানাকেও নানা ভাবে হয়রানি ও হুমকি দামকি দিয়ে আসতেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এই নেতার আচরণ ও টাকা পয়াস লেন-দেন নিয়ে নলুয়া বাজার এলাকায় অতিষ্ট হয়ে উঠেছে ব্যবসায়ী ও সাধারণ মানুষ। 

এ নিয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বিল্লাল হোসেন বলেন, বিষয়টা খুব দুঃখজনজ। আমরা এলাকায় বসে মীমাংসা করার চেষ্টা করবো। 

সাবেক সভাপতি কেএম হেলাল উদ্দিন বলেন, বর্তমান সংসদ সদস্য মহোদয়,  ইউপি চেয়ারম্যান সাহেব, আমার পরিবার ও আমাকে জড়িয়ে যে মন্তব্য করা হয়েছে এ বিষয়ে সখীপুর থানায় অভিযোগ করেছি। আমি এ ঘটনার বিচার চাই। 

এ নিয়ে আনোয়ার হোসেন মোল্লার নম্বরে একাধিক বার ফোন দিলেও নম্বর বন্ধ পাওয়া যায়।

সখীপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সালাহউদ্দিন বলেন, লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষ আইনগত ব্যবস্থাগ্রহণ করা হবে।