ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে ধর্ষণ মামলায় সাবেক ইউপি সদস্যকে যাবজ্জীবন কারাদন্ড 

নাটোরে ধর্ষণ মামলায় সাবেক ইউপি সদস্যকে যাবজ্জীবন কারাদন্ড 

নাটোরের বাগাতিপাড়ায় ধর্ষণ মামলায় দুই ধারায় সাইফুল ইসলাম নামে সাবেক এক ইউপি সদস্যকে যাবজ্জীবন কারাদন্ড ও ১৪ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার(১৮সেপ্টেম্বর) দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক জেলা ও দায়রা জজ মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন।

দন্ডপ্রাপ্ত আসামি সাইফুল ইসলাম বাগাতিপাড়া উপজেলার জামনগর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য।

মামলা সূত্রে জানা গেছে, ২০০৩ সালের ১৮ অক্টোবর বাগাতিপাড়ার স্বামী পরিত্যক্তা এক নারীকে গার্মেন্টসে চাকরি দেওয়ার প্রলোভনে সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম ঢাকায় নিয়ে যায়। সেখানে তারা একটি আবাসিক হোটেলে স্বামী-স্ত্রী পরিচয়ে রাতে থাকেন। এক পর্যায়ে ওই স্বামী পরিত্যক্তা নারীকে ধর্ষণ করে ইউপি সদস্য।

পরে চাকরি খোঁজার নাম করে সেখান থেকে পালিয়ে যান আসামি সাইফুল। এ ঘটনায় ওই নারী বাড়িতে ফিরে একই বছরের ২০ অক্টোবর বাদী হয়ে সাইফুলের বিরুদ্ধে পৃথক দুটি ধারায় মামলা দায়ের করেন। পরে দীর্ঘ ২০ বছর পর আদালত সাক্ষ্য প্রমাণ শেষে আজ সোমবার মামলার একটি ধারায় সাইফুলকে যাবজ্জীবন কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা করেন। পাশাপাশি নারী ও শিশু নির্যাতনের একটি ধারায় তাকে ১৪ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন।

কারাদন্ড,যাবজ্জীবন,ধর্ষণ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত