ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

১৫৫০ হাজার পিস ইয়াবাসহ নারী কারবারি গ্রেপ্তার

১৫৫০ হাজার পিস ইয়াবাসহ নারী কারবারি গ্রেপ্তার

নারী ইয়াবা কারবারিকে ১৫৫০ হাজার পিস মাদক ইয়াবাসহ চাঁদপুর মডেল থানা পুলিশ গ্রেপ্তার করতে সক্ষম হয়েছে। এ আটকের ঘটনাটি হয়েছে,আজ সোমবার (১৮ সেপ্টেম্বর)বিকেলে চাঁদপুর সদর উপজেলার বাগাদী চৌরাস্তায়।

পুলিশ আনোয়ারা বেগম ওরফে মনোয়ারা নামে (৩৫) নামে এক নারীকে গ্রেপ্তার করে। এ সময় তার হাতে থাকা ভ্যানিটি ব্যাগ তল্লাশি করে ছোট ছোট প্যাকেটে মোড়ানো ইয়াবা গুলো জব্দ করা হয়। চাঁদপুর সদর মডেল থানার ওসি শেখ মো: মহসীন আলম জানান,এসআই আবদুল কুদ্দুছ তার সাথে থাকা সঙ্গীয়ফোর্স এএসআই মো. মিজানুর রহমানসহ মাদক উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে বাগাদী চৌরাস্তা হতে এক নারী গাড়ির জন্য অপেক্ষা করছিলো।

তার গতিবিধি সন্দেহ হলে তাকে জিজ্ঞাসাবাদে তার ব্যানিটি ব্যাগে ইয়াবা পাওয়া যায়। আটক আনোয়ারা বেগম প্রকাশ মনোয়ারা, স্বামী- মোঃ ফোরকান, পিতা আশ্রাফ আলী, আমতলী পাড়া, থানা- আলীকদম, জেলা- বান্দরবান। তার বিরুদ্ধে ঢাকা ও সীতাকুন্ডে মাদক মামলা রয়েছে।

জিজ্ঞাসাবাদে আটক আসামি স্বীকার করে আরো জানায় সে, উদ্ধার হওয়া ইয়াবা ট্যাবলেটগুলো বিক্রয় করার উদ্দেশ্যে ওই ঘটনাস্থলে অবস্থান করছিল। তার বিরুদ্ধে চাঁদপুর মডেল থানার ,এফআইআর নং-৫১, তারিখ- ১৮ সেপ্টেম্বর, ২০২৩; ধারা- ২০১৮ইং সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) এর টেবিল ১০(ক) ধরায় মামলা রুজু করা হয়েছে। ওসি আরো জানান,পুলিশ সুপারের নির্দেশে আমরা যেখানে মাদক সেখানেই পুলিশি অভিযান অব্যাহত ভাবে পরিচালনা করছি।

পিস,ইয়াবা,গ্রেপ্তার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত