নারায়ণগঞ্জে ইলেকট্রিক মিস্ত্রী হত্যা মামলায় স্ত্রী রিমান্ডে

প্রকাশ : ১৮ সেপ্টেম্বর ২০২৩, ২০:৫৯ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জের ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী নূরুল ইসলাম হত্যাকান্ডের ঘটনায় মামলা হয়েছে। সোমবার ১৮ সেপ্টেম্বর নিহতের ভাই মাসুম বেপারী বাদি হয়ে ফতুল্লা মডেল থানায় মামলাটি দায়ের করেন। মামলায় আসামী করা হয় নিহতের স্ত্রী আসমা বেগমকে। তবে লাশ উদ্ধারের সময়ে দুই শ্যালক শাহজালাল ও মোজাফফরকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হলেও তাদেরকে আসামী না করায় তাদেরকে ছেড়ে দিয়েছে পুলিশ।

মামলায় উল্লেখ করা হয়, দেড় যুগ পূর্বে মধ্য নরসিংপুর এলাকার প্রয়াত গনি মিয়ার মেয়ে আসমাকে বিয়ে করেন শরিয়তপুরের ডামুইডা এলাকার আব্দুল জলিল বেপারীর পুত্র নূর ইসলাম। বিয়ের পরে শ^শুর গনি মিয়া তাদেরকে থাকার জন্য একটি ৪ শতাংশের জমি উপহারস্বরূপ দেন। পেশায় ইলেকট্রিক মিস্ত্রি নূরুল ইসলাম (৪৭) তার শ^শুরের উপহার দেয়া জমিতে দুতলা বাড়ি করে স্ত্রী সন্তান নিয়ে বসবাস করেন। তাদের সংসারে দুই ছেলে এক মেয়ে রয়েছে।

বাবার জমিতে বাড়ি করায় প্রায় সময় স্বামীর সঙ্গে ঝগড়া করতেন আসমা বেগম। এ বিরোধে পূর্ব পরিকল্পিত ভাবে রোববার সকালে অজ্ঞাত লোকজনদের নিয়ে আসমা বেগম মাথায় আঘাত করে ও শ্বাসরোধে নূরুল ইসলামকে হত্যা শেষে আত্মহত্যা বলে প্রচার করতে মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলিয়ে রাখে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই সৈয়দ আজিজুল হক জানান, নিহতের ভাই মাসুম বেপারীর দায়ের করা হত্যা মামলায় আদালত থেকে আসমা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য দুই দিনের রিমান্ডে আনা হয়েছে।