হাজীগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন

প্রকাশ : ১৯ সেপ্টেম্বর ২০২৩, ০০:০৭ | অনলাইন সংস্করণ

  হাজীগঞ্জ (চাঁদপুর) প্রতিনিধি

"সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার”-দিবসটি’র এবারের প্রতিপাদ্য বিষয় এবং এই আদর্শিক স্লোগানকে সামনে রেখে এই প্রথমবার সারাদেশব্যপী জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত হয়েছে।

 এ উপলক্ষ্যে হাজীগঞ্জে জাতীয় স্থানীয় সরকার দিবস উদযাপন হয়েছে। দিবসটি উপলক্ষ্যে হাজীগঞ্জ উপজেলা পরিষদ হলরুমে  উন্নয়ন মেলা, র‍্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।‍

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার ই-সেন্টারে  আলোচনা সভা সম্পন্ন হয়। হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রাশেদুল ইসলাম এর সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জাকির হোসেন এর সঞ্চালনায় টেলিকনফারেন্সে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন, মেজর(অব:) রফিকুল ইসলাম বীরউত্তম এমপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান গাজী মাঈনুদ্দিন।

অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন, হাজীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গোলাম ফারুক মুরাদ, মহিলা ভাইস চেয়ারম্যান মীর্জা শিউলী পারভীন, হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ গোলাম মাওলা নাঈম, উপজেলা কৃষি কর্মকর্তা দিলরুবা খানম, উপজেলা এলজিইডি কর্মকর্তা প্রকৌশলী মোঃ রেজওয়ানুর রহমান, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোঃ শাহীন মিয়া প্রমুখ।

আলোচনা সভা শুরুর আগে উন্নয়ন মেলায় ১৬টি স্টল পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন স্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।