ঢাকা ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশ উন্নয়নে কাজ করছে’

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশ উন্নয়নে কাজ করছে’

সিরাজগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে নিরলস ভাবে কাজ করছে। তার নেতৃত্বে দেশের উন্নয়ন অগ্রযাত্রা বিশ্ব দরবারে রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে। প্রতিটি গ্রাম রুপান্তরিত হচ্ছে শহর এবং প্রতিটি সড়কের উন্নয়ন হচ্ছে মহাসড়ক। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদের সম্মেলন কক্ষে তাড়াশ উপজেলার চলনবিল অঞ্চলের আদিবাসী সম্প্রদায়ের নেতা কর্মীগনের মতবিনিময়ে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার দেশের প্রতিটি মানুষের দুঃখ কষ্ট লাঘবে কাজ করে যাচ্ছেন। প্রত্যান্ত গ্রামের কৃষক ও মেহনতী মানুষের কথা চিন্তা করে এই উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রেখেছেন। জেলা উপজেলা গুলোতে স্কুল, কলেজ, মাদরাসা, দৃষ্টিনন্দন মডেল মসজিদ নির্মাণ করছেন এবং হিন্দু ধর্মাবলম্বী ও অন্যান্য জাতি গোষ্ঠীর মানুষদের জন্যও মন্দির, গির্জা, মহাশ্মশানও নির্মাণ করছেন। এ মতবিনিময়ে আদিবাসী সম্প্রদায়ের নেতৃবৃন্দ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কলেজ সংলগ্ন শাখা নদীর উপর একটি ব্রীজ নির্মাণ এবং হিন্দু ও আদিবাসী জনগোষ্ঠীর যাতায়াতে মহাশ্মশান পর্যন্ত সড়ক নির্মাণের জোর দাবি জানান।

এর আগে জেলা পরিষদের চেয়ারম্যান সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাসকে আদিবাসী জনগোষ্ঠীর নেতাকর্মীগন ফুলের তোরা ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান।

এ সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. আনিসুর রহমান,প্যানেল চেয়ারম্যান শরিফুল ইসলাম তাজফুল, সদস্য আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার কাজী আব্দুল বাতেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত