ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে পূর্ব শত্রুতার জেরে হামলা, গ্রেপ্তার ২

সাভারে পূর্ব শত্রুতার জেরে হামলা, গ্রেপ্তার ২

সাভারে এক ইন্টারনেট ব্যবসায়ীর বাড়িতে ঢুকে হামলা চালিয়ে চালিয়েছে সন্ত্রাসীরা। এসময় তারা নগদ টাকা ও মালামাল লুট করে। এ ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তানভীর মোর্শেদ। ভুক্তভোগী ব্যবসায়ীর নাম নাদিম হোসেন (২১)। তিনি সাভারের গেন্ডা এলাকার মৃত হাবিবুর রহমানের ছেলে।

অভিযুক্তরা হলেন- সিদ্দিক (৪০), আলমগীর হোসেন (৩৩), জাহাঙ্গীর হোসেন (২৩), রানা (৩৩)। এরা সবাই সাভারের গেন্ডা এলাকার বাসিন্দা।

এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী নাদিম দীর্ঘদিন ধরে গেন্ডা বাহাদুর মার্কেট এলাকায় দেশ কমিউনিকেশন ও নাদিম নেটওয়ার্ক নামে ইন্টারনেট ব্যবসা করছেন। এই ব্যবসা নিয়ে পূর্বশক্রতার জের ধরে অভিযুক্তরা হঠাৎ দেশীয় অস্ত্র নিয়ে ভুক্তভোগীর বাড়িতে হামলা করে। এসময় অভিযুক্ত আলমগীর লোহার রড দিয়ে ভুক্তভোগী নাদিমকে এলোপাথারি পিটিয়ে আহত করে। নাদিমকে বাঁচাতে তার ভাই ও মা এগিয়ে আসলে সন্ত্রাসীরা তাদেরও পিটিয়ে আহত করে ও ভুক্তভোগীর মাকে শ্লীলতাহানির চেষ্টা চালায়। এছাড়া ঘরের আসবাবপত্র ভাঙচুর করে ড্রয়ার থেকে ৫০ হাজার টাকা লুট করে তারা।

পরে আহতদের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে অভিযুক্তরা প্রাণনাশের হুমকি দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। হামলাকারীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানিয়েছেন এলাকাবাসী।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তানভীর মোর্শেদ জানান, এ ঘটনায় দুই আসামীকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের ধরতেও অভিযান অব্যাহত রয়েছে।

সাভার,শত্রুতা,হামলা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত