ট্রেনের ধাক্কায় চাঁদপুর রেলপথে বিজিবি সদস্যের মৃত্যু

প্রকাশ : ২০ সেপ্টেম্বর ২০২৩, ২০:৪৬ | অনলাইন সংস্করণ

  চাঁদপুর প্রতিনিধি

ট্রেনের ধাক্কায় চাঁদপুর-লাকসাম রেলপথের শাহরাস্তি এলাকার ফতেহপুর নামক স্থানের রেলপথে বিজিবি (অব:) প্রাপ্ত সদস্য মো: হুমায়ুন আহমেদ (৭০) নামে এক ব্যক্তির করন ভাবে মৃত্যু হয়েছে । 

এ বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন, চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মুরাদ উল্লাহ্ বাহার। 

তিনি বলেন,বিকেল সাড়ে ৪টার দিকে ফতেহপুর কান্দিরপাড় এলকায় রেললাইনের পাশে একটি দোকানে চা খেয়ে বাড়ি ফেরার পথে চাঁদপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী সাগরিকা এক্সপ্রেস ট্রেনের ধাক্কা রেগে ছিটরক পড়ে হুমায়ুন আহমেদ ঘটনাস্থলেই নিহত হন। 

ঘটনাটি ঘটেছে, আজ মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকার সাড়ে ৪টায় চাঁদপুর-লাকসাম রেলপথের শাহরাস্তি এলাকার ফতেহপুর নামক স্থানে। চাঁদপুর-চট্রগ্রামের মধ্যে চলাচলকারী সাগরিকা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর থেকে চট্রগ্রাম যাওয়ার সময় ্এ ঘটনাটি ঘটে 

চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মো: মুরাদ উল্লাহ্ বাহার জানান,রাতে খবর পেয়ে থানার অফিসার আজিজুল হাকিমকে ঘটনাস্থলে পাঠিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে লাশটি ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারী জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মরদেহ নিহতের স্বজনের কাছে হস্তান্তর করা হবে।
জানা গেছে,ট্রেনের ধাক্কায় নিহত (অব:) প্রাপ্ত বিজিবি সদস্য হুমায়ুন আহমেদ লাকসাম উপজেলার ফতেহপুর গ্রামের প্রয়াত মোখলেছুর রহমানের বড় ছেলে।