উগ্রবাদ প্রতিরোধে দফাদার ও চৌকিদারদের ভূমিকা শীর্ষক সেমিনার

প্রকাশ : ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৬:৪২ | অনলাইন সংস্করণ

  বরগুনা জেলা প্রতিনিধি

বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের অধীন 'উগ্রবাদ প্রতিরোধে দফাদার ও চৌকিদারদের ভূমিকা শীর্ষক' দিনব্যাপী সেমিনার ১৯-২১ সেপ্টেম্বর বরগুনা জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিল শেড মঞ্চে অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরগুনার পুলিশ সুপার মো. আবদুস ছালাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপির সিটিটিসি বিভাগের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার সাইদ নাসিরুল্লাহ, পিপিএম, বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) মো. জহিরুল ইসলাম হাওলাদার, বরগুনা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাফর হোসেন হাওলাদার, বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান মিজান।

বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মোজাম্মেল হোসেন রেজার সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বাংলাদেশ পুলিশের সন্ত্রাস দমন ও আন্তর্জাতিক অপরাধ প্রতিরোধ কেন্দ্র নির্মাণ প্রকল্পের অধীন 'উগ্রবাদ প্রতিরোধে দফাদার ও চৌকিদারদের ভূমিকা শীর্ষক' দিনব্যাপী সেমিনারে প্রধান বক্তা হিসেবে মূল প্রবন্ধ উপস্থাপন করেন।

সেমিনারে পুলিশ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীসহ জেলার বিভিন্ন ইউনিয়নের দফাদার ও চৌকিদারগণ অংশগ্রহণ করেন।