ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

র‌্যাবের চেকপোষ্টে ১১৪৫ বোতল ফেন্সিডিল ও ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

র‌্যাবের চেকপোষ্টে ১১৪৫ বোতল ফেন্সিডিল ও ৮০ কেজি গাঁজাসহ গ্রেফতার ৪

র‌্যাব-১৩, গত ২৪ ঘন্টায় র‌্যাবের চেকপোষ্ট করাকালীন সময়ে ১১৪৫ বোতল ফেন্সিডিল এবং ৮০ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ ৪ জন মাদক ব্যবসায়ী’কে আটক করেছে পাশাপাশি মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক ও জীপ (এসইউভি) গাড়ী জব্দ করা হয়।

জানা যায়, দেশের আইন শৃংঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার নিমিত্তে দেশের বিভিন্ন স্থানে র‌্যাব নিয়মিত রোবাস্ট পেট্রোল এবং চেকপোষ্ট পরিচলনা করে আসছে। এরই ধারাবাহিকতায় র‌্যাব-১৩, তার আওতাধীন ৮ টি জেলার বিভিন্ন স্থানে নিয়মিত টহল জোরদার করেছে এবং বিভিন্ন স্থানে চেকপোষ্ট পরিচালনা করছে।

টহল পরিচালনা এবং চেকপোষ্ট করাকালীন সময়ে গত ২৪ ঘন্টায় বিপুল পরিমাণ মাদক উদ্ধার এবং কয়েকজন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতারে সক্ষম হয়। গত ২০ সেপ্টেম্বর বিকেলে লালমনিরহাট জেলার আদিতমারী থানাধীন বুড়িমারী টু লালমনিরহাটগামী মহাসড়কের উপর চেকপোষ্ট করাকালীন সময় বাদাম পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক তল্লাশি করে বাদামের বস্তার ভেতরে বাদামের সাথে অবৈধ মাদকদ্রব্য ১১৪৫ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী লালমনিহাটের মোঃ সজল হোসেন(২০)কে গ্রেফতার এবং ২১ সেপ্টেম্বর সকালে রংপুর জেলার মিঠাপুকুর থানাধীন রংপুর টু বগুড়াগামী মহাসড়কের উপর চেকপোষ্ট করাকালীন সময় একটি জীপ (এসইউভি) গাড়ী তল্লাশি করে গাড়ীর ব্যাক ডলার ভিতর সাদা পলিথীনে মোড়ানো অবস্থায় অবৈধ মাদকদ্রব্য ৮০ কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ মাদক ব্যবসায়ী কুড়িগ্রামের আশরাফুল হক (৩৮), পাবনার সম্রাট হোসেন (২৮) ও শ্রী আশিষ কুমার (২৩)কে গ্রেফতার এবং মাদক পরিবহনে ব্যবহৃত ট্রাক এবং এসইউভি গাড়ী জব্দ করা হয়।

র‌্যাব-১৩’র সিনিয়র সহকারি পরিচালক ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ ঘটনা দুটোর সত্যতা নিশ্চিত করে বলেন, র‌্যাবের এই ধরনের রোবাস্ট পেট্রোলিং এবং চেকপোষ্ট কার্যক্রম অব্যাহত থাকবে যা মাদক এবং নাশকতাকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্সের অংশ।

গ্রেফতার,গাঁজা,ফেন্সিডিল
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত