ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

জামালপুরের বকশীগঞ্জে এক প্রক্সি পরীক্ষার্থীর কারাদণ্ড

জামালপুরের বকশীগঞ্জে এক প্রক্সি পরীক্ষার্থীর কারাদণ্ড

জামালপুরের বকশীগঞ্জে অনুষ্ঠেয় ডিগ্রি তৃতীয় বর্ষ ( ফাইনাল) পরীক্ষায় এক প্রক্সি পরীক্ষার্থীকে ১ বছরের কারাদন্ড ও পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ১৫ দিনের জেল দিয়েছেন দায়িত্ব প্রাপ্ত ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি)। বুধবার ( ২০ সেপ্টেম্বর) বিকালে সারা দেশের ন্যায় বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজ কেন্দ্রে ডিগ্রি পরীক্ষার ডিগ্রি তৃতীয় বর্ষের ইংরেজি আবশ্যিক বিষয়ে পরীক্ষা চলাকালে ওই প্রক্সি পরীক্ষার্থীকে এক বছরের কারাদণ্ড ও পাঁচ হাজার টাকা অর্থ দেন বকশিগঞ্জের সহকারী কমিশনা (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আতাউর রাব্বী।

ওই প্রক্সি পরীক্ষার্থীর নাম পিযূষ কুমার মালাকার (২৭)। সে শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার মুন্সিপাড়া গ্রামের নারায়ণ চন্দ্র মালাকারের ছেলে বলে জানা গেছে।

জানা যায়, পিযূষ কুমার মালাকার একই উপজেলার আবুয়ার পাড়া গ্রামের সোলায়মান কবির(২৫) নামের এক পরীক্ষার্থীর পরিবর্তে প্রক্সি পরীক্ষায় অংশ নিয়ে ছিলো।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি)মোঃ সোহেল রানার সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, বিকালে আদেশ হওয়ায় সময় স্বল্পতার জন্য দণ্ডপ্রাপ্তকে জেলে প্রেরণের প্রক্রিয়া সম্পন্ন হয়নি। তাই বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দন্ডপ্রাপ্তকে কারাগারে পাঠানো হবে।

কারাদণ্ড,পরীক্ষার্থী,প্রক্সি
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত