চট্টগ্রামে লাগেজের ভেতর মিলল আট টুকরো লাশ

প্রকাশ : ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৬:১৫ | অনলাইন সংস্করণ

  চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে পরিত্যক্ত অবস্থায় থাকা একটি বড় লাগেজের ভেতর আট টুকরো করা একটি লাশ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে নগরীর পতেঙ্গা থানাধীন ১২ নম্বর ঘাট এলাকা থেকে এটি উদ্ধার করা হয়। আনুমানিক ৫০ বছর বয়সী লাশটি পুরুষের বলে পুলিশ প্রাথমিকভাবে নিশ্চিত হয়েছে। লাশের পরিচয় শুক্রবার বিকাল ৩টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত উদঘাটন করা যায়নি। তবে পরিচয় উদঘাটনের জন্য পুলিশ সহ বিভিন্ন সংস্থা চেষ্টা চালাচ্ছে বলে জানা গেছে। এ ঘটনায় চট্টগ্রাম নগরীতে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। 

এ ব্যাপারে পতেঙ্গা থানার ওসি মুহাম্মদ আফতাব হোসেন বলেন, প্রথমে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পাই। খবর পেয়ে খন্ডিত লাশভর্তি লাগেজটি উদ্ধার করা হয়। এতে আটটি খন্ডিত অংশ পাওয়া গেছে। তবে লাগেজের ভেতরে ওই লাশের মাথাসহ কিছু অংশ নেই। ধারণা করছি, অন্য কোথাও হত্যার পর লাশ টুকরো করে এখানে ফেলেছে। লাগেজে লাশের যে অংশগুলো নেই সেগুলা অন্য কোথাও ফেলা হয়েছে।
ওসি বলেন, থানা পুলিশের পাশাপাশি বিষয়টি নিয়ে সিআইডিসহ আরও বেশ কিছু সংস্থা কাজ করছে। আমরা নিহতের পরিচয় শনাক্তের চেষ্টা করছি। পরিচয় পাওয়া গেলে হত্যাকান্ডের ক্লু-উদঘাটনে সহজ হবে। তবে লাশটি পুরুষের। তার বয়স ৫০ এর মধ্যে হবে। পুলিশ পরিচয় উদঘাটনের চেষ্টা চালিয়ে যাচ্ছে।