ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে অটোরিকশা চালকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ শহীদ বাপ্পি চত্ত্বর এলাকার সোহেল (৩৫) নামের এক অটো রিকশা চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিনগত রাত ১২ টার দিকে স্বজনরা নিহত সোহেলের লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আনা হলে চিকিৎসক নাজমুল হোসেন অটো চালক সোহেল কে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করে। স্বজনদের দাবি সোহেলকে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটেছে । নিহত সোহেল শহরের জিমখানা এলাকার সাহেব আলীর পুত্র।

এদিকে সোহেলকে হত্যার খবর শুনে শনিবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে জিমখানা এলাকার শতাধিক নারী পুরুষ হাসপাতালে জড়ো হয়ে থেকে বিক্ষোভ করে। খবর পেয়ে সদর মডেল থানার পুলিশের একাধিক টিম হাসপাতালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক নাজমুল হোসেন বলেন, নিহতের নাক দিয়ে রক্ত পরছে আর গলায় দাগ আছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল ঘটনা জানা যাবে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত কারণ জানা যাবে।

উদ্ধার,লাশ,অটোরিকশা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত