কিশোরী গণধর্ষণ মামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতাসহ গ্রেফতার ২

প্রকাশ : ২৪ সেপ্টেম্বর ২০২৩, ১৫:০৮ | অনলাইন সংস্করণ

  সোনাগাজী (ফেনী) প্রতিনিধি

ফেনীর সোনাগাজীতে এক কিশোরীকে (১৫) তুলে নিয়ে গণধর্ষণের অভিযোগে স্বেচ্ছাসেবক লীগ নেতা ইমাম হোসেন (৩৫) ও তার সহযোগী রিয়াদকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

ইমাম হোসেন চরদরবেশ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সেনেরখীল গ্রামের আবু ইউসুফের ছেলে। তার সহযোগী রিয়াদ লক্ষ্মীপুর জেলার কমলনগর থানার চরলরেঞ্চ গ্রামের সিরাজের ছেলে। ভুক্তভোগী কিশোরী ও পুলিশ জানায়, ওই কিশোরীকে বিয়ের আশ্বাস দিয়ে গত বুধবার দুপুরে অটোরিকশায় করে রিয়াদ ইমামের বাড়িতে নিয়ে যায়। সেখান থেকে কাজীরহাটের মিশু মার্কেটের দ্বিতীয়তলায় একটি বাসায় নিয়ে আটকে রেখে রাতভর রিয়াদ ও ইমাম পালাক্রমে ধর্ষণ করে। এর পর তারা বাইরে থেকে দরজায় তালা বন্ধ করে কিশোরীকে বন্দি রেখে চলে যায়। 

পরে বৃহস্পতিবার সকাল ৮টার দিকে বাসা থেকে বের করে রিয়াদ ও ইমাম মিলে তাকে ইমামের বাড়িতে নিয়ে যায়। পরে তার পরিবারের লোকজন এসে তাকে ইমামের বাড়ি থেকে উদ্ধার করে নিয়ে যায়। এ ঘটনায় মামলা না করতে ওই কিশোরীর পরিবারকে হুমকি দিয়ে বিষয়টি ধামাচাপা দেওয়ার চেষ্টা করে আসামিরা। পরে কিশোরীর বাবা বাদী হয়ে শনিবার সন্ধ্যায় সোনাগাজী মডেল থানায় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন ও তার সহযোগী রিয়াদকে আসামি করে ধর্ষণ মামলা করেন। শনিবার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। রোববার দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

সোনাগাজী মডেল থানার ওসি মো. হাসান ইমাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।