ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

নারায়ণগঞ্জে গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে মৃত্যুর সংখ্যা বেড়ে ৩

নারায়ণগঞ্জের আড়াইহাজারে দিঘিরপাড় এলাকায় একটি ৪র্থ তলা ভবনের পশ্চিম পাশের ফ্ল্যাটে গ্যাস লাইনের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ স্ত্রী সায়মার পর দগ্ধ স্বামী সোহান তালুকদারও মারা গিয়েছেন। শনিবার দিনগত রাত আড়াইটার দিকে ঢাকাস্থ শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সোহান মারা যান।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক মো. তরিকুল ইসলাম জানান, চিকিৎসাধীন অবস্থায় রাত আড়াইটার দিকে সোহান মারা যান। তার শরীরের ১০০ শতাংশই দগ্ধ ছিল। এ ঘটনায় মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়ালো তিনজনে। এর আগে শনিবার সকালে কানিজ খাদিজা নিপা (৩৯) ও দুপুরে সায়মা আক্তার (৪০) নামের দুই নারী নিহত হয়েছেন। বিস্ফোরণের ঘটনায় চিকিৎসাধীন নিহত কানিজ খাদিজা নিপার মা হাসিনা মমতাজ (৫৫) এর অবস্থাও আশঙ্কাজনক।

নিহত সোহানের ভাগিনা ফাহিম মোল্লা জানান, আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকেন সোহান এবং তার স্ত্রী সায়মা। তাদের পাশের বাসায় থাকেন নিপা। শুক্রবার দিনগত রাত বারোটার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদেরকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নিয়ে যান। সেখান থেকে সকালে তাদেরকে শেখ হাসিনা ইনস্টিটিউটে নিয়ে আসেন। সোহান স্থানীয় ফকির গার্মেন্টসে চাকুরি করেন। তবে তার স্ত্রী সায়মা গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকে নিপা। নিপাও একটি গার্মেন্টে চাকুরী করতো। কয়েকদিন আগে নিপার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা ৪ জনই দগ্ধ হয়েছেন। তবে কি থেকে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি ফাহিম।

আড়াইহাজার ফায়ার স্টেশনের স্টেশন অফিসার শাহ্জাহান হোসেন বলেন, ফ্ল্যাটের ভেতর তিনটি কক্ষ, মাঝখানে রান্নাঘর। ঘরে তিতাসের গ্যাসের লাইন ও গ্যাস সিলিন্ডার দু’টোই ছিল। তবে সিলিন্ডারটি অক্ষত অবস্থায় পাওয়া গেছে। প্রাথমিকভাবে গ্যাস লাইনের লিকেজ থেকে ঘরের ভেতর জমা গ্যাসের থেকে এই বিস্ফোরণ হয়েছে বলে ধারণা করছি।

নারায়ণগঞ্জ,বিস্ফোরণ,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত