ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দ্রুত গতির ড্রাম ট্রাক মাদ্রাসার ভিতরে ডুকে পড়লে হেলপার সহ মাদ্রাসার ১২ শিক্ষার্থী আহত

দ্রুত গতির ড্রাম ট্রাক মাদ্রাসার ভিতরে ডুকে পড়লে হেলপার সহ মাদ্রাসার ১২ শিক্ষার্থী আহত

চট্টগ্রামের সীতাকুণ্ডে দ্রুত গতির একটি ড্রাম ট্রাক একটি এতিমখানায় ঢুকে গেলে সেখানে থাকা বার শিক্ষার্থী আহত হয় । জানাগেছে গতকাল সোমবার বিকেল চারটার সময় সীতাকুণ্ড উপজেলার কুমিরা গুলআহমদ জুট মিল এলাকায় মহাসড়কের পূর্ব পাশে অবস্থিত হামাদীয়া জামে মসজিদ নূরানী মাদ্রাসা ও এতিম খানার ভিতরে একটি ট্রাক ডুকে পড়ে। এতে ১২ জন মাদ্রাসা শিক্ষার্থী সহ ট্রাকের হেলপার আহত হয় এবং মাদ্রাসার ব্যাপক ক্ষয় ক্ষতি হয়। স্হানীয়রা জানান চট্টগ্রাম মুখি ড্রাম ট্রাকের পিছনে সাহী নামের একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ড্রাম ট্রাকটি মহাসড়ক থেকে মাদ্রাসার ভিতরে ঢুকে যায় এতে মাদ্রাসার বার শিক্ষার্থী সহ ড্রাম ট্রাকের হেলপার আহত হয় ।

পরে মাদ্রাসার ছাত্রদেরকে কুমিরা ফায়ার সার্ভিসের কর্মীরা এবং স্থানীয় লোকজন উদ্ধার করে সীতাকুণ্ড স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন।সীতাকুণ্ড সাস্হ্য কর্মকর্তা ডাক্তার নুর উদ্দিন রাশেদ বলেন, চারজন একটু ইনজুরি হওয়াতে তাদের চমেকে পাঠানো হয়েছে , বাকিরা সবাই আশংকা মুক্ত এবং ভালো আছেন ।

বার আউলিয়া হাইওয়ে পুলিশের সহকারী উপপরিদর্শক শওকত আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন দুর্ঘটনায় ট্রাকের হেলপার সহ তের জন আহত হয়েছে । আহতদের সীতাকুণ্ড সাস্হ্য কমপ্লেক্সে ভর্তি করার পর সেখান থেকে চারজনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে । দুর্ঘটনাস্হল থেকে ট্রাকটিকে উদ্ধার করে বারআউলিয়া হাইওয়ে থানায় রাখা হয়েছে ।

আহত,মাদ্রাসা,শিক্ষার্থী
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত