ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সখীপুর থানার ওসিকে প্রত্যাহারের দাবি

সখীপুর থানার ওসিকে প্রত্যাহারের দাবি

টাঙ্গাইলের সখীপুর থানার ওসি রেজাউল করিমকে প্রত্যাহার দাবি জানানো হয়েছে। সোমবার বিকেলে উপজেলার শোলাপ্রতীমা বাসস্ট্যান্ডে এক মানববন্ধন থেকে ওই এলাকার ব্যবসায়ী আবুল কালাম সকলের পক্ষ থেকে এ দাবি জানান।

তিনি বলেন, শোলাপ্রতিমা গ্রামে যে ডাকাতির ঘটনা ঘটেছে আমি এর তিব্র নিন্দা জানাচ্ছি। সে সঙ্গে আমাদের এই সখীপুর থানা প্রশাসনিক ভাবে খুবি দুর্বল। এ কারণেই আমাদের গ্রামে এই দুর্ঘটনা হচ্ছে। কিছুদিন আগে আমাদের গ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে যায়। আমাদের প্রতিমা বংকী পশ্চিমপাড়া থেকে অত্যন্ত নিরীহ একজন লোক তার অটোভ্যান নিয়ে যায়। সখীপুর থানাকে অবগত করলে তারা কোন প্রদক্ষেপ নিচ্ছে না। তাই আমি সখীপুর থানার ওসি মহোদয়কে সকলের পক্ষ থেকে প্রত্যাহারের দাবি জানাই।

জানা যায়, সোমবার বিকেলে এলাকাবাসীর আয়োজনে ডাকাতি, চুরি, ছিনতাই, হত্যা এবং নেশাদ্রব্য প্রতিরোধে মানববন্ধন অনুষ্ঠিত হয়। শোলাপ্রতীমা বাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে স্থানীয় বাসিন্ধা,ব্যবসায়ী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা অংশ নেয়।

ইউপি সদস্য মিনহাজ উদ্দিনের সভাপতিত্বে দাড়িয়াপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শাহআলম সিকদার, আইন বিষয়ক সম্পাদক সিরাজ সিদ্দিকী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাছুদ রেজা, কৃষক শ্রমিক জনতালীগ নেতা নাছিম সিদ্দিকী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সখীপুরে গত কয়েক মাস ধরে চুরি,ডাকাতি, ছিনতাই, ধর্ষণ, জমি দখল, ইভটিজিং, অপহরণ, খুন ব্যাপকহারে বৃদ্ধি পেয়েছে। এজন্য আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা নিয়ে প্রশ্ন তোলেন বক্তারা।

সখীপুর,ওসি,প্রত্যাহার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত