ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে শতাধিক এতিম শিশুদের মাঝে পোশাক বিতরণ

চাঁদপুরে শতাধিক এতিম শিশুদের মাঝে পোশাক বিতরণ

চাঁদপুর সদর উপজেলার আশিকাটি ইউনিনের দক্ষিণ রালদিয়া এলাকার আল-জামিয়াতুল ইসলামিয়া মাজহারুল উলুম মাদ্রাসার শতাধিক এতিম শিশুদের মাঝে নতুন পোশাক (পাঞ্জাবি) বিতরণ করা হয়েছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বাদ আসর বাবুরহাটের নবীন প্রবীণ ফাউন্ডেশন এর উদ্যোগে রালদিয়া এলাকার আল জামিয়াতুল উলুম মাদ্রাসার এতিম শিশুদের মাঝে নতুন পাঞ্জাবি বিতরণ করেন সংগঠনের কর্মকর্তারা।

এ সময় উপস্থিত ছিলেন, আশিকাটি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দেলোয়ার হোসেন মাস্টার, মাদ্রাসার মুহতারিম হাবিবুল্লাহ,নবীন প্রবীণ ফাউন্ডেশনের সভাপতি বিল্লাল খান, সহ সভাপতি রাজিব বেপারী, সাধারণ সম্পাদক রিয়াদ হোসেন, সহ সাধারণ সম্পাদক সুমন তপাদার, সাংগঠনিক সম্পাদক সোহাগ খান , কোষাধ্যক্ষ মামুনসহ সংগঠনের অনন্য সদস্যরা।

সংগঠনের সভাপতি বিল্লাল খান বলেন, আমাদের এই সংগঠনের কাজ হলো অসহায়, দুঃস্থদের পাশে দাঁড়ানো। যারা অর্থসংকটের কারণে তাদের মেয়েদের বিয়ে দিতে পারছেন না এবং অর্থের অভাবে চিকিৎসা সেবা নিতে পারছেন না, এতিম শিশুদের পড়ালেখার খরচ চালাতে পারছেন না এ সকল ব্যক্তিদের পাশে এই সংগঠন নিরলস ভাবে কাজ করে যাবে।

ইতোপূর্বে আমরা রমজানের সময় পবিত্র ঈদের সময় এবং বিভিন্ন ধর্মীয় অনুষ্ঠানের সময়ে সমাজের অবহেলিত দুস্থ অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছি। ভবিষ্যতেও এই সংগঠন এ সকলকাজ অব্যাহতভাবে চালিয়ে যাবে ।

চাঁদপুর,পোশাক,এতিম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত