নারায়ণগঞ্জে বাড়িতে ঢুকে হামলা, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেফতার ৩

প্রকাশ : ২৫ সেপ্টেম্বর ২০২৩, ২০:৩৮ | অনলাইন সংস্করণ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মোমেন নামের এক ব্যক্তির বাড়িতে ঢুকে হামলা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার অভিযোগে স্বেচ্ছাসেবকলীগ নেতা নাজমুল খান শান্ত (২৭) সহ তিনজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ।

সোমবার বিকেলে গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রুহুল আমিন। এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে উপজেলার মোঘরাপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। 

গ্রেফতারকৃতরা হলো- সোনারগাঁ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী নাজমুল খান শান্ত (২৭), হৃদয় (২৫) ও সিয়াম (১৮)। 

পুলিশসূত্রে জানা যায়, গত ১৫ সেপ্টেম্বর রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নাজমুল খান শান্তর নেতৃত্বে ১০-১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে মোমেন নামের এক ব্যক্তির বাড়িতে ভাঙচুর ও লুটপাট করেন। একপর্যায়ে তারা রামদা দিয়ে ঘরের দরজা-জানালা এলোপাতাড়ি কোপান। পরে তারা ঘরে থাকা আলমারি থেকে ২ লাখ ২০ হাজার টাকার স্বর্ণ-অলংকার লুট করে নিয়ে যায়। এ ঘটনায় ভুক্তভোগী ব্যক্তি সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, তাদের বিরুদ্ধে গত ১৫ সেপ্টেম্বর একটি বাড়িতে হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় দায়েরকৃত মামলার তিন আসামিকে গ্রেফতার করে সোমবার নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।