ঢাকা ২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সাভারে ভ্রাম্যমান আদালতের অভিযানে হাসপাতাল সিলগালা

সাভারে ভ্রাম্যমান আদালতের অভিযানে হাসপাতাল সিলগালা

ঢাকার সাভারের আশুলিয়ায় নানান অনিয়মের কারণে একটি হাসপাতাল সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আশুলিয়া রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আশরাফুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সিলগালার পাশাপাশি আশুলিয়ার শ্রীপুর বাসষ্ট্যান্ডে অবস্থিত দ্বীপ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টার নামের প্রতিষ্ঠানকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

গণমাধ্যমকে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আশরাফুর রহমান জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনার বাইরে গিয়ে দ্বীপ জেনারেল হাসপাতাল এন্ড ডায়াগনোষ্টিক সেন্টার অতিরিক্ত ফি আদায় এবং ভুয়া রিপোর্ট প্রদান করে আসছে এমন অভিযোগের ভিত্তিতে এখানে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। অভিযোগের সত্যতা পাওয়া যাওয়ায় ভোক্তা অধিকার ও সংরক্ষণ আইনে এই প্রতিষ্ঠানকে পঞ্চাশ হাজার টাকা জরিমানা সহ সিলগালা করা হয়েছে। জনস্বার্থে এধরণের অভিযান চলমান থাকবে।

অভিযান চলাকালে এসময় সাভার উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ সায়েমুল হুদা, সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আর এম ও ডা. মো: সাইদুল ইসলাম প্রমুখসহ আশুলিয়া থানার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

সাভার,হাসপাতাল,সিলগালা
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত