ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নাটোরে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু

নাটোরে আগুনে পুড়ে মা-মেয়ের মৃত্যু

নাটোরের লালপুরে আগুনে পুড়ে মা শাহানাজ (৪৫) এবং তার ৮ বছরের কন্যা শিশু মাইশার মৃত্যু হয়েছে। এসময় এক নারী অগ্নিদগ্ধ হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দিনগত রাত ৯ টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নওপাড়া এলাকায় রমজান আলীর বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

অগ্নিকান্ডে নিহতরা হলেন- উপজেলার নওপাড়া গ্রামের মৃত রমজান আলীর মেয়ে বুদ্ধি প্রতিবন্ধী শাহানাজ (৪৫) এবং তার ৮ বছরের কন্যা শিশু মাইশা।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার(২৬ সেপ্টেম্বর) রাত ৯ টার দিকে উপজেলার দুড়দুড়িয়া ইউনিয়নের নওপাড়া গ্রামের জনৈক মৃত রমজান আলীর বাড়িতে হঠ্যৎ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ঘরে থাকা রমজান আলীর বুদ্ধি প্রতিবন্ধী মেয়ে শাহানাজ(৪৫) অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এসময় নিহতের ৮ বছরের এক কন্যা শিশু মাইশা অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হয়। পরে আগুন নিভাতে এসে ইয়াকুন নামে এক নারী অগ্নিদগ্ধ হন। পরে স্থানীয়রা শিশুসহ দুইজনকে অগ্নিদগ্ধ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এসময় শিশু মাইশার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে শিশুও মৃত্যু হয়।

লালপুর ফায়ার সাভিস কর্মকর্তা ছাব্বির আহমেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আসে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে বাতির আগুন থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়েছে। এ বিষয়ে লালপুর থানার কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন বলেন, অগ্নিদগ্ধ হয়ে ঘটনাস্থলেই এক নারীর মৃত্যু হয়। পরে অগ্নিদগ্ধ অবস্থায় এক শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর রাতে শিশুটির মৃত্যু হয়। সম্পর্কে তারা মা ও মেয়ে। এ ঘটনায় একটি অপমৃত্যুের মামলা হয়েছে।

মৃত্যু,আগুন,নাটোর
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত