পটিয়ায় ত্রিমুখী সড়ক দূঘর্টনায় হতাহত ৩

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৪:৫৯ | অনলাইন সংস্করণ

  পটিয়া প্রতিনিধি

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া উপজেলায় ইগল পরিবাহন বাস, মিনি পিকআপ ও মোটর সাইকেলের ত্রিমুখি সংঘর্ষে ২ জনের মৃত্যু ও একজন আহত হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) রাত সাড়ে এগারোটার দিকে পটিয়ার কমল মুন্সির হাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হতাহতরা হলেন পটিয়ার কচুয়াই ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের শেখ মোহাম্মদ পাড়ার মৃত আহমদুর রহমানের পুত্র মোটর সাইকেল আরোহী এস এম আজিজুর রহমান খোকন (৩৬) ও আহত আরোহী বোরহান উদ্দিন নাছির (৩২) একই এলাকার আহমদুর রহমানের পুত্র। তারা উভয়ে চাচা ভাতিজা বলে জানাগেছে। অপরজন নিহত কক্সবাজার জেলার টেকনাফ পৌরসভার মৃত সৈয়দ মুরাদের পুত্র গাড়ির হেলপার সৈয়দ আলম (৩৩)। 

হাইওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঈগল পরিবহনের দ্রুতগামী যাত্রীবাহী বাসটি কমল মুন্সির হাট এলাকায় আসলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে দুইজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপর এক মোটরসাইকেল আরোহী আহত রয়েছে। 

পটিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুর রশিদ বলেন, ঘাতক বাসটি পটিয়া হাইওয়ে পুলিশ জব্দ করেছে। তবে চালক পালিয়ে গেছে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।