সাভারে অপহরণের পর গণধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকাশ : ২৭ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৮ | অনলাইন সংস্করণ

  সাভার প্রতিনিধি

সাভারে অপহরণের পর এক কিশোরী (১২) গণধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় প্রধান অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান শিকদার।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ভুক্তভোগী ওই কিশোরী তার মায়ের সাথে সাভারের চাপাইন এলাকায় মায়ের দ্বিতীয় পক্ষের স্বামীর বাড়িতে বেড়াতে গেলে গত ২৩ সেপ্টেম্বর বিকেলে সেখানে তার স্বামীর ভাতিজা হৃদয় পূর্ব পরিচয়ের সূত্রে কিশোরীকে অপহরণ করে। পরে মানিকগঞ্জের পূর্ব ভাকুম এলাকায় নিয়ে কিশোরীকে ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে হৃদয়সহ তার বন্ধু মাসুম ও তুহিন। এর কয়েকঘন্টা পরে ভুক্তভোগী খালার মোবাইলে ফোন দিয়ে জানায় তাকে অপহরণ করে পার্শ্ববর্তী মানিকগঞ্জের ওই এলাকার একটি বাড়িতে নিয়ে অভিযুক্ত তিনজন ধর্ষণ করেছে। পরে সেদিন রাতে মেয়েটি বাসায় ফিরে আসে।

এব্যাপারে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হাসান শিকদার বলেন, ভুক্তভোগীর মা মামলা দায়ের করলে মানিকগঞ্জের সিঙ্গাইর থানা এলাকা থেকে অভিযুক্ত হৃদয়কে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। এছাড়া ভুক্তভোগীকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।