ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে পৃথক স্থানে শিশুসহ ২ জনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জে পৃথক স্থানে শিশুসহ ২ জনের লাশ উদ্ধার

সিরাজগঞ্জে পৃথক দুটি স্থান থেকে শিশুসহ ২ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। শিশু হত্যার ঘটনায় জড়িত বাবা হযরত আলী মুন্সিকে (৩৫) গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানায়, বেলকুচি পৌর এলাকার সূবর্ণসাড়া মহল্লায় স্ত্রী সঙ্গে ঝগড়া করে শিশু জুনায়েদকে (২) মঙ্গলবার দুপুরে তার বাবা গলায় দড়ি পেঁচিয়ে হত্যা করে এবং বাড়ির পাশে তাঁত ঘরের তীরের সঙ্গে ঝুলিয়ে রাখে। ওইদিন বিকেলে পরিবারের লোকজন তাকে না পেয়ে তাঁত ঘরে প্রবেশ করে জুনায়েদের ঝুলন্ত লাশ দেখতে পায়। পুলিশ সন্ধ্যা রাতে ঘটনাস্থলে গিয়ে তার লাশ উদ্ধার করে এবং বুধবার সকালে তার লাশ সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে। এ হত্যাকান্ডে জড়িত অভিযোগে বাবাকে গ্রেফতার করা হয়।

এদিকে একই দিন রাতে শাহজাদপুর উপজেলার মশিপুর সরিষাকোল মাদ্রাসা বাজারের দোকান ঘর থেকে ব্যবসায়ী প্রদীপ কুমারের (৩৫) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে একই এলাকার দুর্গাদহ গ্রামের মৃত মনোরঞ্জন দেবের ছেলে এবং বুধবার সকালে তার লাশ উল্লেখিত হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে, পারিবারীক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে। তার পকেট থেকে একটি চিরকুট উদ্ধার করা হয় এবং চিরকুটে বড় ভাই ও ভাবিকে এই আত্মহত্যার জন্য দায়ি করা হয়েছে। এ পৃথক দুটি ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

সিরাজগঞ্জে শিশুসহ ২ জনের লাশ উদ্ধার, বাবা গ্রেফতার,সিরাজগঞ্জ,লাশ,গ্রেফতার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত