ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশ পরিদর্শক নিহত

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় পুলিশ পরিদর্শক নিহত

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সড়কের পাশের কালভার্টে ধাক্কা লেগে জাহিদ ইকবাল (৪৬) নামের পুলিশের বিশেষ শাখার এক পরিদর্শক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকালে উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জাহিদ ইকবাল চুয়াডাঙ্গা জেলা পুলিশের বিশেষ শাখায় পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। একই ঘটনায় তার সন্তানরাসহ আরও সাতজন আহত হয়েছেন।

স্থানীয়রা জানান, ওই এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে কালভার্টের সঙ্গে ধাক্কা খায় একটি মাইক্রোবাস। পরে ওই গাড়িটি সড়কে পড়ে থাকলে পেছন থেকে আরেকটি প্রাইভেটকার ধাক্কা দেয়। এতে মাইক্রেবাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে মাইক্রোবাসে থাকা জাহিদ ইকবাল নিহত হন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সীতান্ডুন্ড ও চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে।

কুমিরা হাইওয়ে থানার ইনচার্জ মো. শাহাদাত হোসেন জানান, আট যাত্রী নিয়ে ঢাকা থেকে বান্দরবান যাচ্ছিল গাড়িটি। নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্র সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কালভার্টের সঙ্গে ধাক্কা খায়। এতে এক পুলিশ কর্মকর্তা নিহতসহ সাতজন আহত হন। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশের হেফাজতে রয়েছে।

চট্টগ্রাম,পুলিশ,নিহত
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত