ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নিখোঁজ চার কিশোরী উদ্ধার, আটক-৩

নিখোঁজ চার কিশোরী উদ্ধার, আটক-৩

বরিশালের গৌরনদী উপজেলার বাটাজোর এলাকা থেকে একইদিনে নিখোঁজ চার কিশোরীকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দিনভর বরিশাল সহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের উদ্ধার করা হয়। এঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার বাঘার গ্রামের নগেন দেওয়ানের ছেলে কলেজ ছাত্র হৃদয় দেওয়ান, জয়শুরকাঠী গ্রামের সুশান্ত মন্ডলের ছেলে তুর্য মন্ডল ও মাহিলাড়া বাজারের স্বর্ন ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন। এরমধ্যে স্বর্ন ব্যবসায়ী জাহাঙ্গীরকে আটক করা হয়েছে ওই কিশোরীদের কাছ থেকে অলংকার ক্রয়ের অভিযোগে। তবে অলংকার উদ্ধারের পর রহস্যজনক কারনে স্বর্ন ব্যবসায়ীকে ছেড়ে দিয়েছে পুলিশ। এঘটনায় কিশোরীদের স্বজনরা ক্ষোভ প্রকাশ করে বলেন, স্বর্ন ব্যবসায়ী জাহাঙ্গীর কিশোরীদের কাছ থেকে অলংকার ক্রয় না করলে কিশোরীরা নিখোঁজ হতোনা। স্বর্ন ব্যবসায়িই মূল অর্থের যোগানদাতা।

স্থানীয় ও নিখোঁজদের স্বজনরা জানান, গত বুধবার সকালে বাটাজোর এলাকা থেকে স্কুল পড়–য়া চার কিশোরী একইদিনে নিখোঁজ হয়। নিখোঁজের সাথে জড়িত থাকার সন্দেহে এক কিশোরীর অভিভাবক লোকজন নিয়ে আরেক কিশোরীর মা হেলেনুর বেগম ও তার স্বামী জাকির সরদারকে আটক করে। খবরপেয়ে ওইদিন রাত বারটার দিকে উত্তেজিত জনতার হাত থেকে তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। পরেরদিন বৃহস্পতিবার সকাল থেকে দিনভর অভিযান চালিয়ে নিখোঁজদের উদ্ধারের পাশাপাশি তিনজনকে আটক করা হয়।

এবিষয়ে গৌরনদী মডেল থানার ওসি মো. আফজাল হোসেন জানান, বৃহস্পতিবার রাতে উদ্ধার হওয়া এক কিশোরীর বাবা বাদী হয়ে আটককৃত হৃদয় দেওয়ান ও তুর্য মন্ডল সহ অজ্ঞাত ২/৩ জনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করেন। ওই মামলায় আটককৃতদের গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। স্বর্ন ব্যবসায়ীকে ছাড়ার বিষয়ে ওসি বলেন, তার বিরুদ্ধে অভিযোগ না করায় ছেড়ে দেওয়া হয়েছে।

নিখোঁজ,কিশোরী,উদ্ধার
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত