ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

দাগনভূঞায় যুবলীগ নেতার দোকান থেকে টিসিবির পণ্য উদ্ধার

দাগনভূঞায় যুবলীগ নেতার দোকান থেকে টিসিবির পণ্য উদ্ধার

ফেনীতে খোলা বাজারে বিক্রির সময় অভিযান চালিয়ে ১৬ বস্তা ডাল, ৩৩ বস্তা চাল ও ৮৩ বোতল তেল জব্দ করা হয়েছে। শুক্রবার সন্ধ্যায় দাগনভূঞা উপজেলার রাজাপুর বাজারে এ ঘটনা ঘটেছে। অভিযানের টের পেয়ে দোকানের মালিক উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল বাঙ্গালী পালিয়ে যান।

দাগনভূঞা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মেহরাজ শারবীন জানান, স্থানীয় একটি সূত্রে পাওয়া তথ্যের আলোকে শুক্রবার সন্ধ্যায় রাজাপুর বাজারে অভিযান পরিচালনা করি। সেখানে গিয়ে দেখতে পাই, স্থানীয় নজরুল বাঙ্গালী ট্রেডার্সে টিসিবির পণ্য খোলা বাজারে বিক্রি হচ্ছে। তাৎক্ষণিক টিসিবির ১৬ বস্তা ডাল, ৩৩ বস্তা চাল ও ৮৩ বোতল তেল জব্দ করে স্থানীয় সরকারী গুদামে রাখার ব্যবস্থা করি। অভিযানের টের পেয়ে টিসিবির ডিলার নজরুল ইসলাম পালিয়ে গেছে। এ ঘটনাটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

এ বিষয়ে জেলা যুবলীগের সভাপতি ও দাগনভূঞা উপজেলা পরিষদ চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, নজরুলের বিরুদ্ধে টিসিবির পণ্য খোলা বাজারে বিক্রি ও তার দোকান থেকে টিসিবির পণ্য উদ্ধারের ঘটনা শুনেছি। এ ঘটনায় নজরুল দোষী প্রমাণিত হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহন করা হবে।

দাগনভূঞা,টিসিবি,যুবলীগ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত