সিরাজগঞ্জে ভাতিজার শাবলের আঘাতে চাচা খুন

প্রকাশ : ৩০ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৬ | অনলাইন সংস্করণ

  স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার চরকুশাবাড়ি গ্রামে জমিজমা সংক্রান্ত ঘটনায় ভাতিজার শাবলের আঘাতে বৃদ্ধ মোসলেম উদ্দিন (৭০) খুন হয়েছেন। তিনি ওই গ্রামের মৃত সেকেন্দার আলীর ছেলে।

এ ঘটনায় নিহতের ২ ভাই গুরুতর আহত হয়েছেন। এ হত্যাকান্ডে ভাতিজা জালাল উদ্দিনকে (৩০) গ্রেফতার করা হয়েছে। তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আলোকিত বাংলাদেশকে জানান, উক্ত গ্রামের চাচা ভাতিজার মধ্যে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল দীর্ঘদিন ধরে। শনিবার ভোরে চাচা মোসলেম উদ্দিন, শামসুল হক ও মফিদুল ইসলাম মসজিদে ফজরের নামাজ আদায় করতে যান। এ সময় ভাতিজা জালাল উদ্দিন ওই ২ চাচাকে শাবল দিয়ে আঘাত করে। এতে গুরুতর আহত হন তারা এবং বাড়ি ফেরার পথে চাচা মোসলেম উদ্দিনকেও ক্ষিপ্ত হয়ে শাবল দিয়ে আঘাত করা হয়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। স্থানীয়রা আহত ২ চাচাকে হাসপাতালে ভর্তি করে।

পুলিশ সকালে ঘটনাস্থলে গিয়ে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে এবং ভাতিজা জালাল উদ্দিনকে এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।