ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

রংপুরে বাংলাদেশ শিক্ষক সমিতির মতবিনিময় সভা

রংপুরে বাংলাদেশ শিক্ষক সমিতির মতবিনিময় সভা

অবিলম্বে বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানগুলোর জাতীয়করণ বাস্তবায়নের দাবি জানিয়ে বাংলাদেশ শিক্ষক সমিতি (বিটিএ) এর কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সফর উপলক্ষে রংপুরে শিক্ষকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে স্থানীয় টাউন হলে আয়োজিত সভায় বাংলাদেশ শিক্ষক সমিতি(বিটিএ) এর মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ শিক্ষক সমিতির (বিটিএ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ শেখ কাওসার আহমেদ।

বিটিএ রংপুর জেলা শাখার সভাপতি অধ্যক্ষ মো: আতিয়ার রহমান প্রামাণিক এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ মোহাম্মদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হয়ে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আবুল কাশেম, সহ সভাপতি আহসানুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক মোঃ ইকবাল হোসেনসহ রংপুর জেলাসহ সকল উপজেলার সভাপতি-সাধারণ সম্পাদকসহ শিক্ষকগণ।

মতবিনিময় সভায় বক্তারা বলেন, বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান গুলো সরকারি করনের আন্দোলন সরকারের প্রতিশ্রুতিতে স্থগিত করা হয়েছে, যদি দ্রুত বাস্তবায়ন করা না হয় তাহলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন শিক্ষকরা। পাশাপাশি তারা আগামী ৫ অক্টোবর প্রধানমন্ত্রী কিছু বলবেন বলে আশা ব্যাক্ত করে বলেন, না হলে আমরা কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবো। এছাড়াও বেসরকারি শিক্ষকদের আন্দোলনের প্রেক্ষিতে বিদ্যালয় গুলো সরকারি করনে সরকারের প্রতিশ্রুতি বাস্তবায়ন করা ও সার্বিক সমস্যা সমাধানের জন্যও বিশেষ আলোচনা করা হয়।

রংপুরে,মতবিনিময়,শিক্ষক
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত