নিখোঁজের ৪০ ঘন্টা পর শিশুর মরদেহ উদ্ধার

প্রকাশ : ০১ অক্টোবর ২০২৩, ১৫:২১ | অনলাইন সংস্করণ

  কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জের মিঠামইনে নদীতে মাছ ধরার নৌকার সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী স্পিডবোট উল্টে চার বছরের এক শিশু নিখোঁজের ৪০ ঘন্টা পর নিকলী থেকে মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরিরা।

আজ রোববার (১ অক্টোবর) সকাল সাড়ে দশটার দিকে জেলার নিকলী উপজেলার ফায়ার স্টেশনের সামনে ঘোড়াউত্রা নদীতে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

নিহত হুসরাতুল জান্নাত (৪) জেলার ভৈরব উপজেলার ভৈরবপুর গ্রামের নাসির উদ্দিনের মেয়ে। নাসির উদ্দিন জেলার শতভাগ হাওর অধ্যুষিত অষ্টগ্রাম উপজেলার আদমপুর ভূমি অফিসে নায়েব হিসেবে কর্মরত আছেন।

মিঠামইন থানার ওসি মো. আহসান হাবীব জানান, গত শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিঠামইন উপজেলা সদরের রাষ্ট্রপতির ঘাট থেকে ১৫ জন যাত্রী নিয়ে ভাড়ায় চালিত একটি স্পিডবোট করিমগঞ্জ উপজেলার বালিখলা যাচ্ছিলো। ছেড়ে যাওয়ার কয়েক মিনিট পর রাষ্ট্রপতি আব্দুল হামিদ সেনানিবাস এর কাছে একটি মাছ ধরার নৌকার সঙ্গে ধাক্কা লেগে মাঝ নদীতে স্পিডবোটটি উল্টে যায়। এ সময় অন্যান্য যাত্রীরা সাঁতরে তীরে উঠতে পারলেও পানিতে ডুবে নিখোঁজ হয় শিশু জান্নাত। সে বাবা-মায়ের সঙ্গে ভৈরবে বাড়িতে যাচ্ছিলো।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের ৫ সদস্যদের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান শুরু করে।