ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কচুয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে ছাত্রদল নেতার মৃত্যু

কচুয়ায় বাস-অটোরিকশা সংঘর্ষে ছাত্রদল নেতার মৃত্যু

চাঁদপুরের কচুয়ায় যাত্রীবাহী বাসের সঙ্গে সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ওমর ফারুক (৩৫) নামে এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন অটোরিকশায় থাকা আরও ৩ যাত্রী।

সোমবার (২ অক্টোবর) সকালে কচুয়া-গৌরিপুর সড়কের ঘাগড়া বাজার নতুন পাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক তেগুরিয়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে। তিনি ছাত্রদলের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি কচুয়া উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

এ ঘটনায় আহতরা হলেন-রাগদৈল গ্রামের আবু তাহের (৬০), আবু তাহেরের স্ত্রী জাবিন খান ও কলাকোপা গ্রামের জোহর আলীর ছেলে নবীর (৩০)।

স্থানীয়রা জানান, ঢাকাগামী আল-আরাফা পরিবহনের বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয় অটোরিকশার। আহত হয় ৪ জন। স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক গুরুতর আহত ওমর ফারুককে মৃত ঘোষণা করেন। বাকীদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় রেফার করেন।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইব্রাহিম খলিল জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আল-আরাফা পরিবহনের বাসটি জব্দ করেছে। ধুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশাটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে।

কচুয়া,মৃত্যু
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত