ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নারায়ণগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে রায়হান (২০) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে। রোববার (১ অক্টোবর) রাত পৌনে ১২ টার দিকে গোদনাইল তাঁতখানা সৈয়দপাড়া এলাকায় কামাল খানের বাড়ির ৪র্থ তলার পূর্ব পাশের ফ্ল্যাট থেকে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতাল মর্গে প্রেরণ করে পুলিশ। মৃত রায়হান দিনাজপুর জেলার বিরল থানার বিষনপুর গ্রামের মতিয়ার রহমানের ছেলে।

স্থানীয়রা জানায়, রায়হান (২০), মোঃ ইলিয়াস (২৬) ও মোঃ নাজমুল ইসলাম (২৪) তিনজন একসঙ্গে সিদ্ধিরগঞ্জ তাঁতখানা সৈয়দ পাড়া মৃত কামাল খানের বহুতল ভবনের চতুর্থ তলার পূর্ব পাশের ইউনিটের দক্ষিণ রুমে ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। মো: ইলিয়াস জানায়, রোববার আনুমানিক রাত ১০টা ১৫ মিনিটের সময় রুমে ঢুকতে গিয়ে সে দেখতে পায় উত্তর পাশের রুমের দরজা ভিতর থেকে আটকানো। তখন সে দরজায় নক করে রায়হানকে ডাকতে থাকে। কিন্তু ভেতর থেকে কেকান সাড়া শব্দ না পেয়ে নাজমুলকে মোবাইলে কল দিয়ে অফিস থেকে বাসায় আসতে বলে। রায়হানের বড় ভাই রাশেকুল ইসলাম (২৭)কেও মোবাইলে কল দিয়ে বাসায় ডেকে আনে ইলিয়াস। পরে তাদের ডাক চিৎকার শুনে নিচতলা থেকে আল আমিন নামের আরেক জন চতুর্থ তলায় আসলে রায়হানের বড় ভাই রাশেকুল ইসলাম বলেন দরজা ভেঙ্গে ফেলেন। প্রয়োজনে ক্ষতিপূরণ দিব। রাশেকুলের কথায় সকলে মিলে উত্তর পাশের ভিতর থেকে আটকানো দরজা ভেঙ্গে দেখতে পায় সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না দিয়ে ফাঁস লাগানো রায়হানের লাশ ঝুলে আছে।

পরে সিদ্ধিরগঞ্জ থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানার এসআই আলমগীর জানান, সুরতহালে শারীরিক কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়নাতদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

নারায়ণগঞ্জ,ঝুলন্ত,লাশ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত