ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

নবাগত ওসিকে শুভেচ্ছা জানানোর হিড়িক, সমালোচনার ঝড়

নবাগত ওসিকে শুভেচ্ছা জানানোর হিড়িক, সমালোচনার ঝড়

গত শনিবার বিকেলে টাঙ্গাইলের সখীপুর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান যোগদান করেছেন। যোগদানের পর থেকে নামে-বেনামে বিভিন্ন ব্যাক্তি ও সংগঠনের পক্ষ থেকে তাকে ফুল দেওয়ার হিড়িক পড়েছে। এতে সচেতন মহলের মধ্যে ব্যাপক আলোচনা-সমালোচনা হচ্ছে।

সূত্র জানায়, সখীপুরে নতুন কোন কর্মকর্তা বিশেষ করে ইউএনও এবং ওসি যোগদান করলেই ফুলেল শুভেচ্ছার হিড়িক পড়ে। কিছু উৎসাহী লোক অতি রঞ্জিত হয়ে শুভেচ্ছা জানায়। ওসির সাথে ব্যাক্তি সম্পর্ক রাখতে কৌশলে ফুলেল শুভেচ্ছা জানানো হয় বলে সূত্রটি জানিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানান, একজন কর্মকর্তা সখীপুরে এসেছেন কাজ করতে। তিনি উপজেলার আইন-শৃঙ্খলা সুন্দর রাখতে কাজ করবেন।

আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলে সখীপুর ও সখীপুরের মানুষ ভাল থাকবে। তাকে ফুলেল শুভেচ্ছা জানানো দোষের কিছু নেই। তবে ফুল দেওয়ার বিষয়টি এমন ভাবে দাঁড়িয়েছে এ যেনো ফুল দেওয়ার হিড়িক পড়েছে।

তাঁরা আরো জানায়, ওসিকে ফুল আমরাও দিব। তার কাজের মূল্যায়ন করে। তিনি মাত্র আসলেন। কাজ শুরুই করতে পারলেন না। এর আগেই তাকে ফুলেল শুভেচ্ছার হিড়িক? তাই আমাদের আরও বেশি সচেতন ও দায়িত্বশীল হতে হবে।

নবাগত ওসি শাহিনুর রহমান বলেন, সখীপুরে আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে বিভিন্ন অপরাধ কর্মকান্ড দমনে পুলিশের পক্ষ থেকে সর্বাত্মক চেষ্টা করা হবে। এজন্য তিনি সকলের সহযোগিতা চেয়েছেন।

প্রসঙ্গত, ওসি শেখ শাহিনুর রহমান এর আগে টাঙ্গাইলের কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছিলেন। এর আগে তিনি ডিএমপির আদাবর থানাসহ পুলিশের আরো কয়েকটি ইউনিটে দায়িত্ব পালন করছেন।

সখীপুর,ওসি,যোগদান
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত