শ্রীপুরে মুক্তিপণের দাবিতে চাচার হাতে ভাতিজা খুন

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ১৮:২৮ | অনলাইন সংস্করণ

  শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি

গাজীপুরের শ্রীপুরে অপহরণের নাটক সাজিয়ে দশ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে আপন বড় ভাইয়ের ছেলেকে হত্যার অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে। এ ঘটনায় চাচাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশের ধারণা ভাতিজাকে হত্যার পর থানায় গিয়ে জিডি করেন চাচা জুয়েল বেপারী।

নিহত রামিমুল হাসান বিজয় উপজেলার কেওয়া চন্নাপাড়া গ্রামের রোমান বেপারীর ছেলে। আটককৃতরা হলেন নিহত রামিমুল হাসান বিজয়ের চাচা কেওয়া চন্নাপাড়া গ্রামের নূর হোসেন বেপারীর ছেলে জুয়েল বেপারী, স্থানীয় গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে জিহাদ ও ময়মনসিংহের নান্দাইল থানার ধলিয়া গ্রামের মজনু মিয়ার ছেলে শামীম মিয়া।

সোমবার (২ অক্টোবর) দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।  নিহত বিজয় শতদল বয়েজ অ্যান্ড গার্লস স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল। গত ২৬ সেপ্টেম্বর বিকেল থেকে নিখোঁজ ছিল বিজয়। এরপর গত রোববার সন্ধ্যার দিকে উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর গ্রামের জঙ্গল থেকে অর্ধগলিত বিজয়ের লাশ উদ্ধার করেন পুলিশ।

নিহতের বাবা রোমান বেপারী জানান, নিখোঁজের পর থেকে খোঁজাখুজি শুরু করি। কোনো সন্ধান না পেয়ে ঐদিন রাতেই আমার ছোট ভাই জুয়েল বেপারী শ্রীপুর থানায় জিডি করেন। এর আগে আমার রেজিস্ট্রেশনকৃত সিম কার্ড থেকে ফোন করে বিজয় অপহরণ হয়েছে এবং তাকে ছাড়িয়ে নিতে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা। শ্রীপুর থানার (ওসি) এএফএম নাসিম জানান, এটি একটি পরিকল্পিত হত্যাকণ্ড। জিডির সূত্রধরে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। হত্যাকাণ্ডের মূল রহস্য বের করতে পুলিশ কাজ করছে।