নারায়ণগঞ্জে রাজমিস্ত্রি সুমন হত্যা মামলায় গ্রেফতার ২

প্রকাশ : ০২ অক্টোবর ২০২৩, ২০:০১ | অনলাইন সংস্করণ

নারায়ণগঞ্জে রূপগঞ্জে রাজমিস্ত্রী সুমনকে কুপিয়ে হত্যার মামলায় আরো ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে। রোববার ১ অক্টোবর ঢাকার কামরাঙ্গীরচর থানাধীন মাদবর বাজারস্থ আশ্রাফাবাদ রোড এলাকা থেকে ২ পলাতক আসামীকে গ্রেফতার করে র‌্যাব-১১ এর একটি টিম। গ্রেফতারকৃতরা হলো, কিশোরগঞ্জের নিকলী থানাধীন ছাতিরচর এলাকার রঙ্গু বেপারীর পুত্র মোঃ আরমান (৩৫) ও মোঃ জালাল উদ্দিনের পুত্র সেতুল (২৯)।

সোমবার (২ অক্টোবর) দুপুরে প্রেরিত বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর  মিডিয়া অফিসার (সিনিয়র এএসপি) মোঃ রিজওয়ান সাঈদ জিকু জানান, ১৮ সেপ্টেম্বর মধ্যরাতে রূপগঞ্জের তারাব পৌরসভার রসুলপুর এলাকায় কালু মিয়ার ছেলে রাজমিস্ত্রী সুমনের লাশ দেখতে পায় এলাকাবাসী। গলার নীচে, সামনে, গলার বাম পাশে, বুকের বাম পাশে, বাম হাতের জয়েন্টের উপর, বাম হাতের বাহুতে, কাধের ডান পাশে পিছনে, পিঠের ডান পাশে কুপিয়ে গুরুতর আহত করলে, নিহত সুমন বাঁচার জন্য কোপ খেয়ে আহত অবস্থায় দৌড়ে এসে পলাশের কয়েল ফ্যাক্টরীর সামনে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায়  নিহতের মা মোছা. নার্গিস বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় হত্যা মামলা (নং ৫০) দায়ের করেন। উক্ত ঘটনার পর থেকে গ্রেফতারকৃত আসামী মোঃ আরমান (৩৫) এবং সেতুল (২৯) আত্মগোপনে ছিল। পরে র‌্যাব-১১ এর চৌকশ গোয়েন্দা টীম সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে চাঞ্চল্যকর হত্যা মামলার পলাতক আসামী আরমান ও সেতুলকে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীদ্বয়’কে পরবর্তী আইনানুগ কার্যক্রমের জন্য নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ থানার নিকট হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে এর আগে গত ২৭ সেপ্টেম্বর রূপগঞ্জের বরাব বাজার এলাকা থেকে রাজমিস্ত্রী সুমন হত্যা মামলায় ৩ আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‌্যাব-১১ এর একটি টিম। গ্রেফতারকৃতরা হলো, নারায়ণগঞ্জের রূপগঞ্জ বরাব এলাকার ফজলুল হকের ছেলে মো. হাসান (২৪), চাঁদপুর হাইমচরের চর ভৈরবী এলাকার হুমায়ন কবির সোহাগ (২৬) এবং রূপগঞ্জের বরাব এলাকার মৃত ইয়াদ আলীর ছেলে মো. রফিক (২৪)।