ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

চাঁদপুরে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধন

চাঁদপুরে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধন

নিরাপদ সড়ক চাই দিবসকে সামনে রেখে চাঁদপুরে চক্ষু চিকিৎসা শিবির উদ্বোধন করেন, চাঁদপুরের পুলিশ সুপার সাইফুল ইসলাম।

তিনি বলেন,এখানে এসে জানতে পারলাম মাদকের এবং কিশোর গ্যাঙের বেশি উপদ্রব, তাই তাঁদের বিরুদ্ধেই প্রথম অভিযান চালিয়েছে এই অভিযান অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, নিরাপদ সড়ক চাই এর উদ্যোগে আয়োজিত আজকের এই চক্ষু চিকিৎসা শিবিরের অনুষ্ঠানে আসতে পেরে শত শত লোকের আগমনে বুঝা যাচ্ছে এখানে ভালো চিকিৎসা হয়। তাই যারা আয়োজনকারী তাদেরকে এই ধরনের আয়োজনের জন্য ধন্যবাদ জানাচ্ছি, চোঁখের চিকিৎসা যেন ভালোভাবে হয় সেদিকে খেয়াল রাখতে হবে ডাক্তারদের।

তিনি আরো বলেন এই সুন্দর আয়োজনের জন্য দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার সম্পাদক ও নিরাপদ সড়ক চাই এর কেন্দ্রীয় কমিটির সদস্য রোকনুজ্জামান রোকনকে ধন্যবাদ জানাচ্ছি। তিনি বলেন আপনারা যারা চোখের চিকিৎসা নিতে আসছেন এই প্রতিষ্ঠানের এবং আয়োজনকারীদের জন্য দোয়া করবেন তারা যেন এই ধরনের ভালো কাজ যেন করতে পারে।

মঙ্গলবার (৩ অক্টোবর) সকালে চাঁদপুর সদর উপজেলার বাগাদি নানুপুর ,চৌরাস্তা মোরে অবস্থিত চাঁদপুরজমিন টাওয়ারের নিচে এ চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠিত হয়। সকাল থেকে বিকেল পর্যন্ত এ চক্ষু চিকিৎসা শিবির অনুষ্ঠানে ৩২০ জন রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেন এবং একানব্বই জন রোগী চোখ অপারেশনের জন্য সিলেকশন করা হয়।

চাঁদপুরজমিন হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক এর চোরম্যান ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং নিরাপদ সড়ক দিবস ২০২৩ উদযাপন কমিটির সদস্য রোটারিয়ান মোঃ রোকনুজ্জামান রোকন এর সভাপতিত্বে ও অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায ছিলেন, বাগাদি ইউনিয়ন নিরাপদ সড়ক চাই এর আহŸায়ক ইফতেখারুল ইসলাম লিটন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন , দৈনিক যুগান্তর পত্রিকার চাঁদপুর জেলা প্রতিনিধি চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মির্জা জাকির। আরো উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই চাঁদপুর সদর উপজেলার কমিটির সদস্য সচিব ফরিদ আহমেদ মোস্তান, পৌর কমিটির সদস্য সচিব নজির হোসেন, নিরাপদ সড়ক চাই সদর উপজেলা কমিটির যুগ্ন সচিব সাহনেওয়াজ আহমেদ, সদস্য সজিব আহমেদ, দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার যুগ্ন সম্পাদক খোরশেদ আহমেদ,বাগাদি ইউনিয়ন কমিটির, যুগ্ন আহবায়ক তাহের হোসেন কবিরাজ, যুগ্ম আহŸায়ক শফিকুর রহমান কবিরাজ, সদস্য রুহুল আমিন কবিরাজ। নিরাপদ সড়ক চাই এর সদস্য ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার বিশেষ প্রতিনিধি মঞ্জুর হোসেনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।

উদ্বোধন,চিকিৎসা,শিবির
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত