ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার রহস্য উৎঘাটন, গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর সাগর হত্যা মামলার রহস্য উৎঘাটন, গ্রেপ্তার ৩

সিরাজগঞ্জে চাঞ্চল্যকর অটো মিশুক চালক মোতালেব ভূঁইয়া সাগর (৩০) হত্যা মামলার মূল রহস্য উৎঘাটন করেছে পুলিশ। পরকিয়া প্রেমিকাকে পাওয়ার জন্য তাকে হত্যা করা হয়েছে। এ হত্যাকাণ্ডে জড়িত ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তাররা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার আলোকদিয়া গ্রামের সুমন সরকার (২৭)। ধীতপুর কানু গ্রামের তরিকুল ইসলাম (২৭) ও পৌর এলাকার গয়লা মহল্লার ওয়াজেদ (২৭)। মঙ্গলবার বিকেলে সিরাজগঞ্জ সদর থানায় আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার রেজওয়ানুল ইসলাম (সদর সার্কেল) এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি প্রেস ব্রিফিংয়ে বলেন, উক্ত মোতালেব ওরফে সাগর স্ত্রী ও ২ মেয়েসহ সিরাজগঞ্জ পৌর এলাকার গয়লা মহল্লায় শ্বশুর বাড়িতে ঘরজাড়াই হিসেবে থাকতো এবং অটো মিশুক চালিয়ে সংসার চালাচ্ছিল। প্রতিদিনের ন্যায় গত ২৬ সেপ্টেম্বর বিকেলে অটো মিশুক চালাতে বের হয়। পরবতীতে সে বাড়ি না আসায় তার ফোন বন্ধ পাওয়া যায়। পরদিন সকালে একই এলাকার রঘুরগাঁতী গ্রামের কাঁচা রাস্তার পাশে ফসলি জমি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। এ মামলার অজ্ঞাতনামা আসামীরা তাকে পরিকল্পিতভাবে জবাই করে হত্যার পর তার লাশ উল্লেখিত স্থানে ফেলে রেখে যায়।

এ ব্যাপারে তার বাবা বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন। পুলিশ সুপার আরিফুর রহমান মন্ডল বিপিএম (বার) পিপিএম (বার) দিক নির্দেশনায় ওসি সিরাজুল ইসলামের নেতৃত্বে ডিবি পুলিশের সার্বিক সহায়তায় এ মামলার তদন্ত শুরু করে। বিশেষ তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সোমবার রাতে তাদের গ্রেফতার করা হয় এবং অটো মিশুক, চাকু, নাইলন সুতা ও জুতা উদ্ধার করা হয়েছে। পরকিয়া প্রেমিকাকে পাওয়ায় আশায় মোতালেবকে পূর্ব পরিকল্পনায় ওয়াজেদসহ সঙ্গীয়রা তাকে হত্যা করে লাশ উল্লেখিত স্থানে ফেলে রেখে যায় বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ স্বীকারোক্তি দেয়।

সংবাদ সম্মেলনে ইন্সপেক্টর (তদন্ত) হাসিবুল্লাহ, ইন্সপেক্টর (অপারেশন) সুমন চন্দ্র দাস, এসআই সাইফুল ও বিভিন্ন মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জ
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত